জিম্বাবুয়ের প্রস্তুতি ম্যাচ নিয়ে শঙ্কা
দ্য বেঙ্গলি টাইমস ডটকম
অ+ অ-প্রিন্ট
আট বছর পর ১৫ জানুয়ারি থেকে ঢাকায় শুরু হচ্ছে ত্রিদেশীয় সিরিজ। স্বাগতিক বাংলাদেশসহ এতে অংশ নিচ্ছে জন্য শ্রীলঙ্কা ও জিম্বাবুয়ে। উদ্বোধনী ম্যাচে টাইগারদের বিপক্ষে মাঠে নামবে আফ্রিকার দেশটি। ওই ম্যাচের আগে ১৩ জানুয়ারি বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি) একাদশের বিপক্ষে বিকেএসপিতে প্রস্তুতি ম্যাচে অংশ নিবে সফরকারীরা।

সে অনুযায়ী বুধবার ১০ জানুয়ারি গ্রায়েম ক্রেমারের দলটি ঢাকায় আসার কথা ছিল। তবে তা পরিবর্তন করে আজ বৃহস্পতিবার আসার কথা জানায় বিসিবির পক্ষ থেকে। কিন্তু ফের পেছালো তাদের যাত্রা। বিসিবি জানায়, আগামীকাল শুক্রবার আসছে জিম্বাবুয়ে দল। 

আজ বৃহস্পতিবার বিসিবির সিনিয়র মিডিয়া ম্যানেজার রাবীদ ইমাম বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি জানান, আজ না আসে জিম্বাবুয়ে দল শুক্রবার আসছে। তবে তারা দুই ভাগে অর্থাৎ আলাদা বিমানে ঢাকায় নামবে।

সব কিছু নিয়ে শঙ্কায় পড়েছে বিসিবি একাদশ বনাম জিম্বাবুয়ের প্রস্তুতি ম্যাচ। কারণ দীর্ঘ যাত্রার জন্য ক্লান্ত থাকবেন ক্রিকেটাররা। 

এদিকে সিরিজে অংশ নিতে আগেই ১৫ সদস্যের দল ঘোষণা করে জিম্বাবুয়ে ক্রিকেট বোর্ড। দলে নতুন মুখ স্পিনিং অলরাউন্ডার ব্রেন্ডন মাভুতা ও উইকেটরক্ষক-ব্যাটসম্যান রায়ান মারে। এ ছাড়া ব্রেন্ডন টেলর, গ্রায়েম ক্রেমার, সিকান্দার রাজাদের মতো তারকাও রয়েছেন।

জিম্বাবুয়ে দল: 

হ্যামিলটন মাসাকাদজা, সলোমন মির, ক্রেগ আরভিন, ব্রেন্ডন টেলর, সিকান্দার রাজা, পিটার মুর, ম্যালকম ওয়ালার, গ্রায়েম ক্রেমার (অধিনায়ক), রায়ান মারে, টেন্ডাই চিসুরু, ব্রেন্ডন মাভুতা, ক্রিস্টোফার এমপুফু, চেন্ডাই চাতারা, কাইল জার্ভিস ও ব্লেসিং মুজারবানি।

১১ জানুয়ারি, ২০১৮ ১২:৫৯:৪০