শিখর ধাওয়ানের স্ত্রী’র জীবনে ছিলেন অন্য পুরুষ!
দ্য বেঙ্গলি টাইমস ডটকম ডেস্ক
অ+ অ-প্রিন্ট
রবিবার থেকে শুরু হতে চলেছে ভারত-অস্ট্রেলিয়া ওয়ানডে সিরিজ। প্রথম ওয়ানডে ম্যাচের বল গড়ানোর আগেই ভারতের বাঁ হাতি ওপেনার শিখর ধাওয়ান ছুটি চেয়ে নিয়েছেন বোর্ডের কাছ থেকে।

বোর্ডও তার ছুটি মঞ্জুর করে নিয়েছে। ধাওয়ান কারণ দেখিয়েছেন, তাঁর স্ত্রী আয়েশা অসুস্থ। স্ত্রী-র শারীরিক অসুস্থতার কারণেই প্রথম তিনটি ম্যাচের জন্য নিজেকে সরিয়ে রেখেছেন তিনি।

এই মুহূর্তে মেলবোর্নে রয়েছেন ধাওয়ান। তাঁর স্ত্রী আয়েশা মুখোপাধ্যায়ও রয়েছেন সেখানেই। তিন ম্যাচ পরে ধাওয়ান ভারতীয় দলের সঙ্গে যোগ দেবেন। তখন অবশ্য সিরিজের গতিপ্রকৃতি কী হবে, সেটা পরিষ্কার হয়ে যাবে।

উল্লেখ্য ধাওয়ানের প্রথম স্ত্রী আয়েশা হলেও, ভারতের বাঁ হাতি ওপেনার কিন্তু আয়েশা মুখোপাধ্যায়ের দ্বিতীয় স্বামী। ধাওয়ানের আগে আয়েশার বিয়ে হয়েছিল এক অস্ট্রেলিয়ান ব্যবসায়ীর সঙ্গে। দু’ জনের বৈবাহিক সম্পর্ক দশ বছর টিকে ছিল।  

তার পরে আয়েশার জীবনে আসেন ভারতের এই বাঁ হাতি ওপেনার। ফেসবুকের মাধ্যমে দু’জনের সম্পর্ক তৈরি হয়। হরভজন সিংহও সাহায্য করেছিলেন ধাওয়ানকে। আয়েশাকে ফ্রেন্ড রিকোয়েস্ট পাঠান ধাওয়ান। আয়েশাও তৎক্ষণাৎ তা গ্রহণ করে নেন। সেই থেকেই শুরু হয় দু’জনের সম্পর্ক।

২০১২ সালে আয়েশা ও ধাওয়ানের বিয়ে হয়। দু’ বছর বাদে দু’ জনের ছেলে হয়। তবে তার আগেই আগের পক্ষের দু’টি মেয়ে ছিল আয়েশার। তাদের সঙ্গেও সম্পর্ক ভাল ধাওয়ানের।  

 

১৭ সেপ্টেম্বর, ২০১৭ ১৩:৫৮:৪৮