নাসরিনকে বিয়েই করেননি সানি
দ্য বেঙ্গলি টাইমস ডটকম
অ+ অ-প্রিন্ট
তথ্যপ্রযুক্তি আইনে এক তরুণীর করা মামলায় রিমান্ডে থাকা জাতীয় দলের ক্রিকেটার আরাফাত সানি পুলিশের জিজ্ঞাসাবাদে অভিযোগ অস্বীকার করছেন। তিনি পুলিশের কাছে দাবি করেছেন, ওই তরুণীকে তিনি বিয়ে করেননি। আপত্তিকর কোনো ছবিও ফেসবুক মেসেঞ্জারে পাঠাননি। তিনি ষড়যন্ত্রের শিকার হতে পারেন।

এ বিষয়ে মোহাম্মদপুর থানার উপ-পরিদর্শক (এসআই) ইয়াহিয়া ব্রেকিংনিউজকে জানান, সানি এখনো নাসরিনের আনা অভিযোগুলো অস্বীকার করছেন। তার সাথে সানির বিয়েই হয়নি। তদন্ত রিপোর্ট হাতে না পাওয়া পর্যন্ত আমরা পরিষ্কার করে কিছু বলতে পারছি না।

তিনি আরও বলেন, আগামীকাল সানিকে আবারও আদালতে নেয়া হবে।

এদিকে, সোমবার আদালতে সেই তরুণী সানির বিরুদ্ধে ২০ লাখ টাকার যৌতুকের মামলা করেছেন। আদালত নালিশি মামলাটি আমলে নিয়ে সানির বিরুদ্ধে সমন জারির আদেশ দিয়ে আগামী ৫ এপ্রিল আসামিকে স্বশরীরে আদালতে হাজির হয়ে ব্যাখ্যা দিতে বলেছে।

উল্লেখ্য নাসরিন নামের এক তরুণীর অভিযোগের প্রেক্ষিতে গতকাল রবিবার সকালে সাভারের আমিনবাজারে অবস্থিত সানির নিজ বাসা থেকে সানিকে গ্রেপ্তার করে পুলিশ।

সেই তরুণী মামলায় অভিযোগ করেন- তার সাথে আরাফাত সানির দীর্ঘ ৭ বছর সম্পর্ক ছিল। তারা ২০১৪ সালে গোপনে বিয়েও করেন। গত ৫ জানুয়ারি মোহাম্মদপুর থানায় তথ্যপ্রযুক্তি আইনে মামলাটি দায়ের করেন ওই নারী। মামলায় আরাফাত সানির বিরুদ্ধে ওই নারীর নগ্ন ছবি অনলাইনে প্রকাশের অভিযোগও আনা হয়েছে।

১৮ আগস্ট, ২০১৭ ১৪:২৪:১০