ইনস্টাগ্রামে স্ত্রীর সঙ্গে ছবি দিয়ে বিপাকে ইরফান পাঠান
দ্য বেঙ্গলি টাইমস ডটকম ডেস্ক
অ+ অ-প্রিন্ট
তার সুইংয়ে ধরাশায়ী হন বড় বড় ব্যাটসম্যানরা। কিন্তু নেটদুনিয়ার পিচের হালচাল যেন বোঝা ভার। কখন যে কোন সমালোচনার বল বাঁক নিয়ে উইকেটের দিকে ছুটে আসবে তা পোড় খাওয়া বোলারও বুঝতে পারেন না, আর তাই ইনস্টাগ্রামে স্ত্রীর সঙ্গে ছবি দিয়েও বিপাকে পড়তে হল ইরফান পাঠানকে।

কী এমন ছিল ছবিতে? দেখতে গেলে কিছুই নয়। ইরফানের স্ত্রী হিজাব পরে রয়েছেন। তবে তার মুখমণ্ডল অনাবৃত। আর তাই ছবি তোলার সময় হাত দিয়ে তিনি মুখ ঢেকেছেন।

ক্যাপশনে পাঠান লিখেছেন, ‘দিস গার্ল ইজ ট্রাবল’। হয়তো হিজাবে যেহেতু তিনি মুখ ঢাকেননি, তাই ছবি তোলার সময় তার অস্বস্তির কথা প্রসঙ্গক্রমে বলেছেন পাঠান। যদিও তার স্ত্রীর মুখের হাসিতে অবশ্য অস্বস্তির লেশমাত্র নেই।

এ ছবিতে প্রথমে প্রশংসার বন্যা বয়ে যায়। সুন্দরী স্ত্রীর জন্য ঢালাও প্রশংসা আসতে থাকে কমেন্টে। কিন্তু তারপরই শুরু হয় সমালোচনার মৃদু গুঞ্জন। কেউ কেউ বলতে থাকেন, হিজাব যখন পরেছেন, তখন মুখমণ্ডল অনাবৃত থাকা বাঞ্ছনীয় নয়। এমনকী, তার স্ত্রীর নেলপলিশ পরা নিয়েও অনেকে ভুরু কুঁচকেছেন।

যে কোনও ছবি দিয়েই আজকাল সেলেবরা সমালোচনার মুখে পড়ছেন। অভিনেতা, অভিনেত্রী থেকে খেলোয়াড়, কেউই বাদ যাচ্ছেন না। সে কথা যেন আরও একবার বুঝে গেলেন ইরফান।

 

১৭ জুলাই, ২০১৭ ১২:২০:৫২