‘কামাল-কাদের সরকারের এজেন্ডা বাস্তবায়ন করছে’
দ্য বেঙ্গলি টাইমস ডটকম ডেস্ক
অ+ অ-প্রিন্ট


ড. কামাল হোসেন, আ স ম আব্দুর রব ও কাদের সিদ্দিকী সরকারের এজেন্ডা নিয়ে কাজ করছেন বলে মন্তব্য করেছে বাংলাদেশ লেবার পার্টির চেয়ারম্যান ডা. মোস্তাফিজুর রহমান ইরান। ‘ঐক্যফ্রন্ট’কে সরকারের একটি এজেন্ডা বলেও সন্দেহ তার।

এজন্য বিএনপিকে ঐক্যফ্রন্ট ছাড়ার আল্টিমেটাম দিয়েছেন ইরান। আগামী ২৩ তারিখের মধ্যে বিএনপি যদি ঐক্যফ্রন্ট না ছাড়ে তাহলে ২৪ তারিখ লেবার পার্টি  ২০ দলীয় জোট ছাড়ার ঘোষণা দেবে বলে জানিয়েছেন তিনি। মঙ্গলবার (৭ মে) দুপুরে একটি গণমাধ্যমকে দেয়া সাক্ষাৎকারে লেবার পার্টির চেয়ারম্যান ডা. মোস্তাফিজুর রহমান ইরান এসব তথ্য জানিয়েছেন।

ডা. ইরান বলেন, বিএনপিকে ঐক্যফ্রন্ট ছাড়ার জন্য ২৩ তারিখ পর্যন্ত আল্টিমেটাম দিয়েছি। গণফোরাম সভাপতি ড. কামাল হোসেন, জেএসডি সভাপতি আ স ম আব্দুর রব, কৃষক শ্রমিক জনতা লীগের সভাপতি বঙ্গবীর কাদের সিদ্দিকী সরকারের একটা মিশন নিয়ে এসেছেন ঐক্যফ্রন্টে। ঐক্যফ্রন্ট তার লক্ষ্য-উদ্দেশ্য পূরণে সম্পূর্ণ ব্যর্থ হয়েছে।

তিনি বলেন, সরকারের এজেন্ডা নিয়েই তারা কাজ করছে। এ কারণে বিএনপিকে ঐক্যফ্রন্ট ছাড়তে হবে। যার কারণে বিএনপিকে ড. কামালদের ছাড়তে হবে।

ইরান আরো বলেন, ২০ দলীয় জোটই আন্দোলন-সংগ্রামের পরীক্ষিত জোট। পরিকল্পিত ষড়যন্ত্রের কারণে জোটকে বাইরে রাখা হয়েছে। আওয়ামী লীগের একটা এজেন্ডা হচ্ছে এই ঐক্যফ্রন্ট।


০৭ মে, ২০১৯ ১৬:৪১:৪৮