আমি রাজা বা জমিদার হতে আসিনি : জি এম কাদের
দ্য বেঙ্গলি টাইমস ডটকম
অ+ অ-প্রিন্ট
জাতীয় পার্টির ভারপ্রাপ্ত চেয়ারম্যান জি এম কাদের বলেছেন, আমি রাজা বা জমিদার হতে আসিনি, দলকে সঠিক পথে পরিচালনা করাই হবে আমার প্রধান কাজ। দলে এ মুহূর্তে ভাঙনের আশঙ্কা আমি দেখছি না। ঐক্য ধরে রাখতে সবাইকে নিয়েই আমি কাজ করব। গতকাল সোমবার বনানীতে দলের চেয়ারম্যানের রাজনৈতিক কার্যালয়ে জাতীয় যুব সংহতির এক সংবর্ধনা অনুষ্ঠানে তিনি এ কথা বলেন।

জাতীয় যুব সংহতির সভাপতি ও দলের ভাইস চেয়ারম্যান আলমগীর শিকদার লোটনের সভাপতিত্বে এ অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন জাপার মহাসচিব মসিউর রহমান রাঙ্গা ও প্রেসিডিয়াম সদস্য হাজী সাইফ উদ্দিন আহমেদ মিলন।

জি এম কাদের বলেন, আমি কারো ওপর কর্তৃত্ব করতে আসিনি। দলের বড় দুঃসময়ে রাজনীতিতে এসেছি। রাজনীতিতে লাভবান হতে আসিনি। সবাইকে নিয়ে সামনে এগিয়ে যাওয়ার জন্য এসেছি, এটাই আমার লক্ষ্য।

জি এম কাদের বলেন, এখন থেকে দলের কোনো সিদ্ধান্ত এককভাবে নেয়া হবে না। সবাই মিলে সিদ্ধান্ত নেব।

দলের সাংগঠনিক দিক মজবুত করার প্রত্যয় জানিয়ে জাপার মহাসচিব মসিউর রহমান রাঙ্গা বলেন, মানুষ বিএনপি থেকে মুখ ফিরিয়ে নিয়েছে, আওয়ামী লীগের অবস্থা আগামী পাঁচ বছরে আরো খারাপ হবে। সে করণে দ্বিতীয় বৃহত্তম রাজনৈতিক দল হিসেবে আমাদের অনেক সম্ভাবনা আছে। নিজেদের ভুলত্রুটিগুলো আমরা রুদ্ধদ্বার বৈঠকে ঠিক করে নেব।

০৭ মে, ২০১৯ ০৯:৪৭:৩৩