বাসের ধাক্কায় মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে মা-মেয়ে নিহত
দ্য বেঙ্গলি টাইমস ডটকম
অ+ অ-প্রিন্ট
বৃহস্পতিবার সন্ধ্যা সাড়ে ৬টার দিকে মানিকগঞ্জের ঘিওরে বাসচাপায় নিহত হন বাবা-ছেলে। এ দুর্ঘটনার দেড় ঘণ্টা পরই নারায়ণগঞ্জের সোনারগাঁওয়ে বাসের ধাক্কায় নিয়ন্ত্রণ হারিয়ে খাদে পড়ে মোটরসাইকেলে থাকা মা ও মেয়ে নিহত হয়েছেন। এতে আহত হন মোটরসাইকেল চালক বাবা। বৃহস্পতিবার (২১ মার্চ) রাত ৮টার দিকে উপজেলার মল্লিকেরপাড়া এলাকায় এ দুর্ঘটনা ঘটে। আহত ও নিহতরা স্থানীয় দড়িকান্দি এলাকার বাসিন্দা বলে জানান গেছে।

সোনারগাঁওয়ের কাঁচপুর হাইওয়ে থানার অফিসার ইনচার্জ (ওসি) কাইয়ুম আলী সরদার জানান, উপজেলার দড়িকান্দি এলাকার বাসিন্দা জসিমউদ্দন তার স্ত্রী সানজিদা বেগম ও পাঁচ বছরের মেয়ে জান্নাতকে নিয়ে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের মোগড়াপাড়া চৌরাস্তা এলাকায় বেড়াতে যান। সন্ধ্যার পর মোটরসাইকেলে স্ত্রী ও মেয়েকে নিয়ে বাড়ি ফিরছিলেন। এ সময় মল্লিকেরপাড়া এলাকায় পৌঁছালে যাত্রীবাহী বাস অপর একটি বাসকে ওভারটেক করার সময় মোটরসাইকেলটি ধাক্কায় দেয়। এতে নিয়ন্ত্রণ হারিয়ে মোটরসাইকেলটি রাস্তার পাশে খাদে পড়ে গেলে ঘটনাস্থলেই নিহত হন সানজিদা বেগম ও তার শিশু কন্যা জান্নাত। আহত হন মোটর সাইকেল চালক জসিমউদ্দিন।

খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে লাশ এবং দুর্ঘটনা কবলিত মোটরসাইকেলটি উদ্ধার করেছে। সোনারগাঁও উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে আহত জসিমউদ্দিনকে চিকিৎসা দেয়া হচ্ছে। 

হাইওয়ে ওসি আরো জানান, কোন বাসটির ধাক্কায় এ দুর্ঘটনা ঘটেছে তা শনাক্ত করার চেষ্টা চলছে। এ ব্যাপারে আইনগত ব্যবস্থা নেয়ার প্রক্রিয়া চলছে।

২২ মার্চ, ২০১৯ ০০:৪৩:০০