রাঙ্গামাটিতে সন্ত্রাসীদের গুলিতে এবার আ.লীগ নেতার মৃত্যু
দ্য বেঙ্গলি টাইমস ডটকম
অ+ অ-প্রিন্ট
রাঙ্গামাটির বিলাইছড়িতে সন্ত্রাসীদের গুলিতে উপজেলা আওয়ামী লীগের সভাপতির মৃত্যু হয়েছে। বাঘাইছড়ি উপজেলায় ভোট কেন্দ্র থেকে নির্বাচনি সরঞ্জাম নিয়ে ফেরার পথে সন্ত্রাসাীদের গুলিতে সাতজনের মৃত্যুর পরদিনই এই ঘটনা ঘটলো। মঙ্গলবার (১৯ মার্চ) সকালে এই ঘটনা ঘটে।

উপজেলা নির্বাহী কর্মকর্তা আসিফ ইকবাল জানিয়েছেন, মঙ্গলবার সকালে বিলাইছড়ি উপজেলা আওয়ামী লীগ সভাপতি সুরেশ কান্তি তঞ্চঙ্গ্যা গুলিবিদ্ধ হয়েছেন। তবে এ ঘটনার বিস্তারিত তিনি জানতে পারিনি।

রাঙামাটি পার্বত্য জেলা পরিষদ সদস্য রেমলিয়ানা পাংখোয়াও মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন। এ ঘটনায় সন্তু লারমার নেতৃত্বাধীন পার্বত্য চট্টগ্রাম জনসংহতি সমিতি (জেএসএস) কে দায়ী করেছেন জেলা  আওয়ামী লীগ সাধারণ সম্পাদক হাজী মুছা মাতব্বর। তবে এ বিষয়ে জেএসএস এর বক্তব্য এখনও পাওয়া যায়নি।

এর আগে সোমবার (১৮ মার্চ) জেলার বাঘাইছড়ি উপজেলার সাজেক ইউনিয়নের কংলাক, মাচালং ও বাঘাইহাট কেন্দ্রের নির্বাচনি ও নিরাপত্তা কর্মকর্তারা উপজেলা সদরে ফেরার পথে তাদের গাড়ি লক্ষ্য করে হামলা চালানো হয়। এ ঘটনায় সাতজন নিহত হয়েছেন। পুলিশ সদস্যসহ আহত হন ১৬ জন। আহত ১৪ জনকে হেলিকপ্টারে চট্টগ্রাম সম্মিলিত সামরিক হাসপাতালে নেওয়া হয়েছে। অন্য দুইজন উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন।

১৯ মার্চ, ২০১৯ ১০:০৮:৪৮