বঙ্গবন্ধু মেডিকেলে যাননি খালেদা, যেতে চান ইউনাইটেডে
দ্য বেঙ্গলি টাইমস ডটকম
অ+ অ-প্রিন্ট




বেগম জিয়া রাজি না হওয়ায় স্বাস্থ্য পরীক্ষার জন্য আজ তাকে নেয়া যায়নি বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ে। রোববার (১০ মার্চ) সকাল থেকে নাজিমুদ্দিন রোডের পুরান কারাগার ও বঙ্গবন্ধু মেডিকেলে নিরাপত্তা বাড়ানোসহ সব ধরনের প্রস্তুতি সম্পন্ন করা হয়।

এদিকে, ড্যাব নেতারা জানিয়েছেন বিএনপি চেয়ারপারসন যেতে চান ইউনাইটেড হাসপাতালে। বেশ কিছুদিন ধরেই নিজের অসুস্থতার কথা আদালতকে জানিয়ে আসছিলেন বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়া। এরই পরিপ্রেক্ষিতে রোববার (১০ মার্চ) সকালে পুরান ঢাকার নাজিমউদ্দিন রোডের পুরনো কেন্দ্রীয় কারাগার থেকে বেগম জিয়ার স্বাস্থ্য পরীক্ষার জন্য বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ে নেয়ার প্রস্তুতি নেয় কারা কর্তৃপক্ষ।

নিরাপত্তা জোরদার করা হয় নাজিমউদ্দিন রোড ও এর আশপাশের এলাকায়। প্রস্তুত রাখা হয় পুলিশ র‌্যাবসহ বিপুল সংখ্যক আইন-শৃঙ্খলারক্ষা বাহিনীর সদস্য। একইভাবে সব প্রস্তুতিও সম্পন্ন করে বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল কর্তৃপক্ষ। বেগম জিয়ার জন্য কেবিনও নির্ধারণ করে রাখে প্রতিষ্ঠানটি। তবে দুপুর ১২টার দিকে জানা যায়, হাসপাতালে চিকিৎসা নিতে বেগম জিয়ার অনিচ্ছার বিষয়টি।

এদিকে, বেগম জিয়া রাজধানীর ইউনাইটেড হাসপাতালে চিকিৎসা নিতে চান বলে জানিয়েছেন ড্যাব নেতারা। তারা বলেন, তিনি ইউনাইটেড হাসপাতালেই সবসময় চিকিৎসা নিয়ে থাকেন, যারা সবসময় তাঁকে দেখেছেন তারা সেখানে আছেন। এর আগে গত বছরের ৬ অক্টোবর স্বাস্থ্য পরীক্ষার জন্য বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ে আনা হয়েছিল বেগম জিয়াকে।

 


১০ মার্চ, ২০১৯ ১৯:১৬:১৭