শনিবারের রাশিফল : দিনটি কেমন যাবে
দ্য বেঙ্গলি টাইমস ডটকম ডেস্ক
অ+ অ-প্রিন্ট
মেষ (মার্চ ২১-এপ্রিল১৯): আপনার হওয়ার কথা ছিল রাখাল আপনি বংশগুণে হয়েছেন অন্যকিছু। ভাগ্যগুণে পাবেন এমন কারো দেখা যাকে খুব করে মন থেকে চাইছেন। ক্রয় বিক্রয়ে ঝামেলা আসলেও মিটিয়ে ফেলবেন সহজেই। কর্মক্ষেত্রে প্রতিটি মুহূর্ত আজ অনায়াস যাপন করবে। ভ্রমণের জন্য কোন সময় আপনার জন্য বরাদ্দ থাকবে না। প্রেমবিনা দিন যাবে সামান্য মনোঃকষ্টে। তবে ভাই মেষ, আপনার জন্য অপেক্ষা করছে দারুণ এক রোমান্স, এখন শুধুই অপেক্ষার পালা…

বৃষ (এপ্রিল২০- মে ২০): প্রবাসী কোনো বন্ধু হঠাৎ করেই আপনার প্রতি বেশ সদয় হয়ে উঠবে। আপনার প্রশংসা করে বসবে অপরিচিতের কেউ। কাছের কারো প্যাচানো বুদ্ধিতে হতবিহ্বল হয়ে যেতে পারেন। তবে প্রেমভাগ্য শুভই ধরা যায় আজকের দিনে। অর্থকড়ি পকেটে বাজবে সজোরে। দূরযাত্রা শুভ। বেকারদের কারো চাকরির ভাইভার ডাক আসবে।

মিথুন (মে২১- জুন২০): কিছুই ভালো লাগবে না আজ। সারাক্ষণ মন মরা একটা ভাব নিয়ে দিনটি পার হয়ে যাবে। সংসারে কিছুটা অভাববোধ থেকে জন্ম নিবে নিচু মানসিকতার। উঠতি তারকাদের সঙ্গে আজ দেখা হয়ে যেতে পারে। স্বাস্থ্যে বল পাবেন আজ। কর্মক্ষেত্রে অযথা ঝামেলা করতে ইচ্ছে হবে। দিনটি ভ্রমণের জন্য শুভ।

কর্কট (জুন২১- জুলাই২২): দিনের শুরুতেই রাত নেমে যাবে আপনার। যারা এখনো পড়ালেখা করছেন তারা একটু চোখকান খোলা রাখুব বিদেশ যাত্রার সুযোগ এসে যেতে পারে কোনভাবে। আজ মন বিদ্রোহী হয়ে উঠবে। পরস্পর মেলবন্ধন হবে মজবুত ভালোবাসায়। নদীর মতো সরল বয়ে যাবে দিন। প্রতিবেশীদের সঙ্গে বন্ধুত্ব হবে বেশ।

সিংহ (জুলাই২৩- আগস্ট২২): দিন দিন আপনি বেশ অন্যমনস্ক হয়ে যাচ্ছেন। কাজে মন বসছে না এমনটি কেন হচ্ছে মনকে জিজ্ঞেস করুন। কাউকে অসম্ভব রকমের ভালো লাগবে কিন্তু ভালো লাগার মানুষটিকে আজ তীব্র ঘৃণার চোখে দেখবেন। গ্রহের অবস্থান আজ এমন থাকবে যার কারণে স্বাস্থ্যে বল পাবেন তীব্র।

কন্যা (আগস্ট২৩- সেপ্টেম্বর২২): পথের মাঝেই পথ হারিয়ে একা হয়ে পড়বেন। দ্রুত কিছু করতে গিয়ে ভজগট পাকিয়ে ফেলবেন। বন্ধুদের সঙ্গে বাজিতে হেরে যাওয়ার সম্ভাবনা থাকবে। তবে অর্থ যদি বেশি বিনিয়োগ করেন সেক্ষেত্রে জিতে যাবেন। কর্মক্ষেত্রের ঊর্ধ্বতন কোন কর্মকর্তাকে ইচ্ছে করে ফাঁসিয়ে দিতে ইচ্ছে করবে। তবে ইচ্ছাকে দমন করুন নইলে রুজি রোজগারে ঝামেলা হবে।

তুলা (সেপ্টেম্বর২৩– অক্টোবর২২): সারাক্ষণ যদি ভাবতে থাকেন যে তকদিরে যা আছে তাই হবে, তাহলে ঘর থেকে না বের হয়ে বসে থাকুন। ঘরে বসে থাকলে একবেলার খাবারও এমনি এমনি চলে আসবে না। তাই সব আলসেমি দূরে ঠেলে কাজের সন্ধানে ঘর থেকে বের হয়ে যান। নিজের সৃজনশীলতা আর দক্ষতার মিশেল হলেই কাজ জুটবে। ব্যবসায়িদের জন্য দিনটি শুভ।

বৃশ্চিক (অক্টোবর২৩– নভেম্বর২১): বিদেশ যাত্রার সমূহ সম্ভাবনা আছে। অফিসের বস আপনার কাজে সন্তুষ্ট হয়ে আজ আপনার পদোন্নতির ফাইলটি সই করতে পারে। তবে মনে রাখবেন, আপনি যা অর্জন করতে যাচ্ছেন তা আপনার যোগ্যতার কারণেই। অন্য কারো দয়াতে নয়। তাই শিরদাড়া সোজা করে পথ চলুন এবং সামনের দিকে এগিয়ে যান। আপনার জন্য দিনটি শুভ।

ধনু (নভেম্বর২২- ডিসেম্বর২১): আজ ধনুর গ্রহে ধুন্দুমার সব কাণ্ড। আর গ্রহে ঘটে যাওয়া শুভ আর অশুভের লড়াইড়ে শুভ জিতে যাবে নির্ঘ্যাত। কিন্তু বাস্তবিক জীবনে ধনু রাশির জাতক-জাতিকাকে আজ প্রবল প্রতিযোগিতার মুখে পরতে হতে পারে। পরিবার থেকেই মূলত এই প্রতিযোগিতার শুরু হবে। এরপর শেষ হবে একান্ত আপনজনের সঙ্গে। প্রিয়জনের অন্যত্র মন বসে যেতে পারে, সেক্ষেত্রে নিজের মতামতের চেয়ে প্রিয়জনের মতামতকে গুরুত্ব দিন। বেদনাযোগ অব্যাহত থাকবে।

মকর (ডিসেম্বর২২- জানুয়ারি১৯): সকাল বেলা নদীর ঘাটে গিয়ে যদি মরা কোনো পশু দেখতে পান, তাহলে আজ ভাববেন দূর্ঘটনা আসন্ন। তাই বাসা থেকে বের হওয়ার আগে পর্যাপ্ত সাবধানতা অবলম্বন করুন এবং পাবলিক পরিবহনে যাতায়াত করুন। পরস্ত্রীর দিকে যে নজর দিয়েছেন তা আপনার জন্য মঙ্গলকর হবে না। মকর রাশির মানুষ হিসেবে কোনো প্রকার অনৈতিক কর্মকান্ড আপনার সইবে না। বাবা-মার যত্ন নিন।

কুম্ভ (জানুয়ারি২০- ফেব্রুয়ারি১৮): কুম্ভের গ্রহে আজ নিশুম্ভের আগমন। প্রতিবেশির সঙ্গে সকাল সকাল বিবাদে জড়িয়ে পরতে পারেন। তবে কথাকাটাকাটি কমিয়ে যুক্তি আর বিবেক দিয়ে ভাবলে সমাধান পাবেন। ব্যবসায়িরা শেয়ার বাজার না দেখে বিনিয়োগ করলে হিতে বিপরীত হতে পারে। বন্ধুবেশী শত্রুকে আজ চিনতে পারেন। তাই বলে বিকেলের শেষ আলোয় দেখা হওয়া বন্ধুকে যেন অবহেলা করবেন না। স্ত্রী বিয়োগের সম্ভাবনা আছে।

মীন (ফেব্রুয়ারি১৯- মার্চ২০): কথায় আছে বনের বাঘে খায় না, মনের বাঘে খায়। আপনার দশাও আজ অনেকটা সেরকম। অফিসের যে ঝামেলা নিয়ে অহেতুক ভাবছেন সেই ঝামেলা তো আপনার কারণে নাও সৃষ্টি হতে পারে। শিক্ষার্থীদের মধ্যে কেউ কেউ বিদেশের কোনো বিশ্ববিদ্যালয়ে উচ্চশিক্ষার সুযোগ পেতে পারেন। তবে পারিবারিক অর্থনৈতিক অবস্থা বিবেচনা করেই সিদ্ধান্ত নেবেন। মীন রাশির জাতিকাদের আজ শারিরীক অবস্থার অবনতি ঘটতে পারে।

 

০৯ মার্চ, ২০১৯ ০০:৪৬:০১