মঙ্গলবারের রাশিফল : দিনটি কেমন যাবে
দ্য বেঙ্গলি টাইমস ডটকম ডেস্ক
অ+ অ-প্রিন্ট
মেষ [২১ মার্চ-২০ এপ্রিল]

সতর্ক না হলে শত্রুপক্ষ সক্রিয় হতে পারে। যানবাহনে ওঠানামার সময় তাড়াহুড়ো করা ঠিক হবে না। পিতার স্বাস্থ্যের উন্নতি। গুরুত্বপূর্ণ কাজে সফলতা আসবে। ভাগ্যের সহায়তায় অপবাদ থেকে রক্ষা পেয়ে যাবেন। শুভ সংখ্যা ৩।

বৃষ [২১ এপ্রিল-২১ মে]

আজকের দিনটি আপনি অলসভাবে পার করে দিতে পারেন। সন্তান নিয়ে অস্থিরতা থাকবেই। অলসতা না করে প্রয়োজনীয় কাজগুলি শেষ করে ফেলুন। দিনের শেষে রোমান্স ও বিনোদন শুভ। নিজের সিদ্ধান্তকে প্রাধান্য দিন। উত্তেজনা পরিহার করুন।

মিথুন [২২ মে-২১ জুন]

পারিপার্শ্বিক লোকজনের সহযোগিতা পাবেন। পরকীয়া এড়িয়ে চলুন। সাহিত্য জগতে সুনাম বৃদ্ধি পাবে। ভূমিসংক্রান্ত ক্ষেত্র থেকে উন্নতির ছোঁয়া। কোনো বিতর্কে যাবেন না অর্থদণ্ড হতে পারে। মনের মানুষকে কাছে পেতে পারেন। শুভ রং কালো।

কর্কট [২২ জুন-২২ জুলাই]

লেনদেনের ব্যাপারে সতর্কতা অবলম্বন করুন। আকশ পথ ভ্রমণ এড়ানো দরকার। ক্ষমতা বুঝে বিনিয়োগে যাবেন। দিনের শেষে রোমান্স ও বিনোদন শুভ। গুরুত্বপূর্ণ কাজে দক্ষতার পরিচয় দিবেন। দূর থেকে কোনো ভালো কোনো সংবাদ পেতে পারেন।

সিংহ [২৩ জুলাই-২৩ আগস্ট]

পরিচিতজনদের মাধ্যমে উৎসবমুখর পরিবেশ উপভোগ করবেন। প্রতিপক্ষ সক্রিয় হয়ে আঘাত করতে পারে। দুশ্চিন্তা থাকলেও সমস্যা কমতে থাকবে। ক্ষতির কারণ নেই। অপ্রত্যাশিত শুভ পরিবর্তন। অর্থপ্রাপ্তি। দিনের শুরুতে অর্থব্যয়। শুভ সংখ্যা ৪।

কন্যা [২৪ আগস্ট-২৩ সেপ্টেম্বর]

আত্মীয়রা আপনার প্রতি বিরূপ থাকবে। নতুন কেনো পদক্ষেপ নিতে পারেন। দিনের শেষে সমস্যা সমাধানের ইঙ্গিত পেতে পারেন। সন্তানের পড়াশুনা নিয়ে উদ্বেগের বিশেষ কারণ নেই। প্রবাসী প্রিয়জনের আগমনের সংবাদ পেতে পারেন। পুরনো বন্ধুর সঙ্গে সাক্ষাৎ শুভ।

তুলা [২৪ সেপ্টেম্বর-২৩ অক্টোবর]

ভাইয়ের জন্য গর্ববোধ করবেন। সকালে সুসংবাদ পেতে পারেন। বাম চোখ নিয়ে সমস্যার আশঙ্কা। প্রয়োজনীয় কাজ রাতের আগে শেষ করুন, শরীর সমস্যা হতে পারে। অহেতুক ঝামেলায় গৃহস্থালি নির্মাণে বাধা ও ব্যয় বৃদ্ধি। দিনের শেষে অপ্রত্যাশিত অর্থপ্রাপ্তি।

বৃশ্চিক [২৪ অক্টোবর-২২ নভেম্বর]

কোনো বন্ধুর হস্তক্ষেপে বিপদ মুক্ত হতে পারেন। ব্যয় বাড়তেপারে। দূরের কোনো দায়িত্ব নিয়ে হিমশিম খাবেন। স্বামী-স্ত্রীর মধ্যে সম্পর্কের উন্নতি ও পারিবারিক শান্তি বৃদ্ধি। কিন্তু ব্যবসা-বাণিজ্য ও বিনোদন শুভ নয়। রোমান্স শুভ।ধনু [২৩ নভেম্বর-২১ ডিসেম্বর]

দিনটি ব্যস্ততার মধ্যে অতিবাহিত হবে। পুরনো বন্ধুর সঙ্গে সাক্ষাৎ শুভ। অনুকুল পরিবেশ থাকায় অসমাপ্ত কাজগুলো আজ সমাপ্ত হবে। দিনের শেষে বাড়িতে মেহমান আসতে পারে। বিদেশ যাত্রা শুভ নয়। অর্থপ্রাপ্তি। শুভ সংখ্যা ৫।

মকর [২২ ডিসেম্বর-২০ জানুয়ারি]

নিজের সিদ্ধান্তকে প্রাধান্য দিন।রক্তচাপের অস্বাভাবিক হ্রাস-বৃদ্ধিতে নানা ধরনের শারীরিক সমস্যা। বিদেশ যাত্রা শুভ নয়। পোশাক পরিধানে লাল রঙ প্রাধান্য দিন। বিনোদন শুভ। উত্তেজনা পরিহার করুন। শুভ সংখ্যা ৯।

কুম্ভ [২১ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি]

অশুভ পরিবর্তন হতে পারে। সন্তানের জন্য বিশেষ সুবিধা হবে না। কাছের বন্ধুর সঙ্গে ভুল বোঝাবোঝির আশঙ্কাা। এমনকি আত্দীয়স্বজন ও সহকর্মীরা আপনাকে ভুল বুঝতে পারে। শরীর নিয়ে অস্বস্তি থাকতে পারে। অর্থপ্রাপ্তির সম্ভাবনা।

মীন [১৯ ফেব্রুয়ারি-২০ মার্চ]

অন্যের দ্বারা প্রভাবিত হবেন না। পরিশ্রম করলেও সুনাম পাবে অন্য কেউ। ঘরে বাইরে হয়রানির সম্মুখীন হতে পারেন। মনের চাঞ্চল্যতা বাড়বে। অর্থপ্রাপ্তির সম্ভাবনা। দূর থেকে ভালো কোনো সংবাদ পেতে পারেন। পোশাকে সাদা রঙ প্রাধান্য দিন।

১২ ফেব্রুয়ারি, ২০১৯ ০০:৩৪:২০