আমি খেলাপি নই, ইসির সিদ্ধান্ত অযৌক্তিক: শাফিন আহমেদ
দ্য বেঙ্গলি টাইমস ডটকম ডেস্ক
অ+ অ-প্রিন্ট
ঢাকা উত্তর সিটি করপোরেশন উপনির্বাচনে মেয়র পদে জাতীয় পার্টির প্রার্থী শাফিন আহমেদ খেলাপি নন দাবি করে বলেছেন, ইসির সিদ্ধান্ত অযৌক্তিক। আমার সিআইবি রিপোর্ট ক্লিয়ার। তারপরও কীভাবে আমাকে বাদ দেওয়া হল? আমি অবশ্যই এর বিরুদ্ধে আপিল করব।

শনিবার (২ ফেব্রুয়ারি) যাচাই-বাছাই শেষে তার মনোনয়ন বাতিলের পর এক প্রতিক্রিয়ায় এসব কথা বলেন শাফিন আহমেদ। এর আগে যাচাই-বাছাই শেষে শাফিনের মনোনয়ন বাতিল ঘোষণা করেন রিটার্নিং কর্মকর্তা ও ইসির যুগ্ম সচিব আবুল কাশেম। রিটার্নিং কর্মকর্তার সিদ্ধান্তের বিরুদ্ধে তিন দিনের মধ্যে বিভাগীয় কমিশনারের কাছে আপিলের সুযোগ রয়েছে। এদিন ঢাকা উত্তর সিটি কর্পোরেশন উপনির্বাচনে মেয়র পদে আওয়ামী লীগ মনোনীত আতিকুল ইসলামসহ পাঁচ প্রার্থীর মনোনয়নপত্র বৈধ ঘোষণা করে ইসি।

বৈধ হওয়া প্রার্থীরা হলেন- আওয়ামী লীগ মনোনীত প্রার্থী আতিকুল ইসলাম, এনপিপির আনিসুর রহমান দেওয়ান, এনডিএমের ববি হাজ্জাজ, পিডিপির শাহীন খান ও স্বতন্ত্র প্রার্থী আব্দুর রহিম।

উল্লেখ্য, ঢাকা উত্তর সিটি কর্পোরেশনের মেয়র পদে উপনির্বাচন আগামী ২৮ ফেব্রুয়ারি অনুষ্ঠিত হবে। নির্বাচনে প্রার্থীদের মনোনয়ন দাখিলের শেষ দিন ৩০ জানুয়ারি, বাছাই ২ ফেব্রুয়ারি ও প্রত্যাহার ৯ ফেব্রুয়ারি।

০২ ফেব্রুয়ারি, ২০১৯ ১৩:৩২:৩৬