সাবেক ফুটবলার কায়সার হামিদ গ্রেপ্তার
দ্য বেঙ্গলি টাইমস ডটকম ডেস্ক
অ+ অ-প্রিন্ট
সাবেক ফুটবলার কায়সার হামিদকে গ্রেপ্তার করেছে পুলিশ। মাল্টিলেভেল মার্কেটিং কোম্পানির নামে প্রতারণার অভিযোগে তাকে গ্রেফতার করা হয়। রোববার রাতে তাকে গ্রেফতারের বিষয়টি গণমাধ্যমকে নিশ্চিত করেন সিআইডির অতিরিক্ত পুলিশ সুপার শারমিন জাহান।

তিনি বলেন, “সাবেক ফুটবলার কায়সার হামিদ বিভিন্নজনের কাছ থেকে টাকা নিয়ে প্রতারণা করেছে বলে বিভিন্ন থানায় মামলা রয়েছে।”

সিআইডির বিশেষ পুলিশ সুপার মীর্জা আবদুল্লাহেল বাকী বলেন, কায়সার হামিদের নিউওয়ে মাল্টি পারপাস কোঅপারেটিভ নামে একটি প্রতিষ্ঠান ছিল। এই প্রতিষ্ঠানের মাধ্যমে তিনি বিভিন্ন জনের কাছ থেকে টাকা নিয়েছিলেন।    

প্রায় আট বছর আগের এই প্রতিষ্ঠানটি এখন বন্ধ হলেও এতে অর্থ লগ্নিকারীদের মামলায় কায়সার হামিদের বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা ছিল বলে জানান এই সিআইডি কর্মকর্তা।   তিনি বলেন, “এই ঘটনায় ২০১৪ সালে বনানী থানায় করা একটি মামলায় তাকে (কায়সার হামিদ) এলিফ্যান্ট রোড থেকে রাত সাড়ে ৯টায় গ্রেপ্তার করা হয়।”

কায়সার হামিদ এক সময় জাতীয় ফুটবল দলের অধিনায়ক ছিলেন। তিনি ছিলেন একজন সেরা ডিফেন্ডার। মহামেডানের হয়েই তিনি খেলতেন। অন্যদিকে তার মা ছিলেন একজন সেরা দাবাড়ুদের একজন। এবং তার বাবা সেনা কর্মকর্তা আবদুল হামিদও ছিলেন একজন ক্রীড়া সংগঠক।

২১ জানুয়ারি, ২০১৯ ০৯:২৯:১৩