দিল্লির মুখ্যমন্ত্রী কেজরিওয়ালের মেয়েকে অপহরণের হুমকি
দ্য বেঙ্গলি টাইমস ডটকম ডেস্ক
অ+ অ-প্রিন্ট


ভারতের দিল্লির মুখ্যমন্ত্রী অরবিন্দ কেজরিওয়ালের ২৩ বছর বয়সী মেয়ে হর্ষিতাকে অপহরণের হুমকি দেয়া হয়েছে।

রোববার প্রকাশিত এক প্রতিবেদনে ভারতীয় গণমাধ্যম আনন্দবাজার জানায়, গত ৯ জানুয়ারি দিল্লির মুখ্যমন্ত্রীর অফিসিয়াল ইমেইল অ্যাকাউন্টে পাঠানো দুটি বার্তায় বলা হয়, আপনার মেয়েকে অপহরণ করবো। তাকে বাঁচাতে আপনি যা পারেন করুন!

কেজরিওয়ালের মিডিয়া উপদেষ্টা নগেন্দ্র শর্মা জানান, হুমকির ইমেইল পাওয়ার পরই সেগুলো দিল্লির পুলিশ কমিশনার অনূল্য পট্টনায়েককে পাঠিয়ে দেয়া হয়েছে। তিনি বলেন, দিল্লি সরকারকে পুলিশের পক্ষ থেকে এখনও এই ইমেইলের তদন্তের বিষয়ে কোনও অগ্রগতির খবর দেয়া হয়নি।

এই বিষয় নিয়ে তদন্ত শুরু করেছে দিল্লি পুলিশের সাইবার সেলও। কিন্তু এখনও তেমন কোনও সূত্র পায়নি তারা। তদন্তের দায়িত্বে থাকা নাম প্রকাশে অনিচ্ছুক এক কর্মকর্তা বলেন, মেইল পাওয়ার পর শীর্ষ কর্মকর্তাদের নিয়ে বৈঠক করেছেন কমিশনার।

এদিকে হুমকি পাওয়ার পর হর্ষিতার নিরাপত্তায় একজন বিশেষ ব্যক্তিগত নিরাপত্তা কর্মকর্তা নিযুক্ত করেছে পুলিশ। বাড়ি থেকে বাইরে বেরোলেই হর্ষিতার সঙ্গে সারাক্ষণ থাকছেন তিনি। বাড়িতেও ২৪ ঘণ্টার জন্য মোতায়েন করা হয়েছে কড়া পুলিশি প্রহরা। তার কর্মস্থলেও নিরাপত্তা বাড়ানো হয়েছে।

এর আগে গত ২০ নভেম্বর সচিবালয়ে ঢুকে এক ব্যক্তি কেজরিওয়ালের ওপর মরিচের গুঁড়ো নিয়ে আক্রমণ করেন। মুখ্যমন্ত্রীর দপ্তরের বাইরে এমন ঘটনায় তখন পুলিশের ভূমিকা নিয়ে প্রশ্ন ওঠে।

 


১৩ জানুয়ারি, ২০১৯ ২০:৩৭:২৩