অভিনেত্রী অহনাকে ধাক্কা দেয়া ট্রাকের চালক-হেলপার গ্রেফতার
দ্য বেঙ্গলি টাইমস ডটকম
অ+ অ-প্রিন্ট


ছোট পর্দার অভিনেত্রী, মডেল অহনা রহমান সড়ক দুর্ঘটনায় আহত হওয়ার দুইদিন পর ট্রাক চালক সুমন মিয়া ও হেলপার মো. রোহানকে গ্রেপ্তার করেছে পুলিশ। গত শুক্রবার দিবাগত রাত বিশেষ অভিযোগ ছাড়িয়ে একজনকে এবং শনিবার আরেকজনকে গ্রেফতার করা হয়। উত্তরা পশ্চিম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আলী হোসেন খান বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি বলেন, আজ শনিবার সকালে আশুলিয়া থেকে গ্রেপ্তার করা হয় সুমনকে। তার আগে শুক্রবার মধ্যরাতে ওই ট্রাকের হেলপার রোহানকে আশুলিয়া থেকে গ্রেফতার করা হয়। আলী হোসেন আরও বলেন, সড়ক দুর্ঘটনায় আহত হওয়ার পর অভিনেত্রী অহনার ছোট বোন লিজা মিতু বাদী হয়ে গত ৯ জানুয়ারি উত্তরা থানায় মামলা করে। সেই মামলার পরিপ্রেক্ষিতে ট্রাকের চালক ও হেলপারকে গ্রেপ্তার করা হয়।

বুধবার ভোরে শুটিং শেষে বাসায় ফেরার পথে সড়ক দুর্ঘটনায় আহত হন টিভি অভিনেত্রী অহনা রহমান। এ দুর্ঘটনায় অহনার পরিবার থেকে উত্তরা থানায় একটি মামলা করা হয়। মামলায় বলা হয়- পুরান ঢাকায় শুটিং শেষে বাসায় ফেরার পথে ভোর সোয়া ৩টার দিকে উত্তরার ৭নং সেক্টরের একটি রাস্তায় পাথর বোঝাই একটি ট্রাক বেপরোয়া গতিতে এসে অহনার গাড়িকে ধাক্কা দেয়। এ সময় অহনা গাড়ি চালাচ্ছিলেন। গাড়ি থেকে নেমে অহনা প্রতিবাদ করে ওই ট্রাক চালককে নামতে বললে তিনি তা না শুনে তর্কে লিপ্ত হন। এ সময় অহনা নিজেই ট্রাকের পাশের দরজা দিয়ে উঠে চালককে নামতে বলেন। কিন্তু চালক কথা না শুনে অহনাকে দরজায় ঝুলন্ত অবস্থায় ট্রাক ছেড়ে দেন। এভাবেই ট্রাকটি অহনাকে ঝুলন্ত অবস্থায় নিয়ে উত্তরার ১২নং সেক্টরে পৌঁছলে স্থানীয়দের বাধায় ট্রাকচালক সজোরে ব্রেক কষলে তা উল্টে যায়। এসময় ট্রাক থেকে ছিটকে পড়ে গুরুতর আহত হন অহনা।


১২ জানুয়ারি, ২০১৯ ১৮:১৪:৫৮