নারায়ণগঞ্জের আনাচে কানাচে ঘাঁটি গেড়েছে জঙ্গিরা : শামীম ওসমান
দ্য বেঙ্গলি টাইমস ডটকম
অ+ অ-প্রিন্ট


আগামী একাদশ জাতীয় সংসদ নির্বাচনকে কেন্দ্র করে নারায়ণগঞ্জে ব্যাপক জঙ্গি তৎপরতা শুরু হয়েছে বলে অভিযোগ তুলেছেন নারায়ণগঞ্জ-৪ আসনের মহাজোট প্রার্থী ও সংসদ সদস্য শামীম ওসমান। বুধবার (১২ ডিসেম্বর) বিকেলে সদর উপজেলার ফতুল্লা থানার এনায়েতনগর ইউনিয়নে নির্বাচনী গণসংযোগে এসে এক উঠান বৈঠকে বক্তব্যে এ অভিযোগ তোলেন।

শামীম ওসমান বলেন, নির্বাচনকে বানচাল করতে বিএনপি নারায়ণগঞ্জ-৪ আসনে জঙ্গি মতবাদের প্রার্থীকে মনোনয়ন দিয়েছে। তার অভিযোগ, সেই প্রার্থীর পক্ষে কাজ করতে ইতিমধ্যে রাজধানী থেকে জামাত শিবিরের অর্ধশত জঙ্গি নারায়ণগঞ্জে এসে ঘাঁটি করছে। নারায়ণগঞ্জের আনাচে কানাচে তারা অবস্থান নিচ্ছে।

শামীম ওসমান বলেন, আমি জানি তাদের উদ্দেশ্য নির্বাচন করা নয়। ২১ আগস্টের মতো আবারো বড় ধরনের কোন হামলা করার পরিকল্পনা নিয়ে তারা মাঠে নেমেছে। তারা জানে, নির্বাচনে বিশ শতাংশ ভোটও তারা পাবে না, বিএনপির ভোটও পাবে না। আর এ উদ্দেশ্যেই বিএনপি নারায়ণগঞ্জে জঙ্গিবাদি প্রার্থীকে মনোনয়ন দিয়েছে। তবে আইন শৃংখলা বাহিনীর মধ্যে জঙ্গিদের নিয়ে কোন তৎপরতা দেখা যাচ্ছে না বলেও তিনি অভিযোগ তোলেন।

এ ব্যাপারে পুলিশ প্রশাসনকে ব্যবস্থা নেয়ার আহবান জানিয়ে শামীম ওসমান হুঁশিয়ারি দিয়ে বলেন, প্রশাসন যদি এই জঙ্গিদের বিরুদ্ধে কোন ধরনের ব্যবস্থা না নেয় তাহলে জনগণকে নিয়ে জঙ্গিদের প্রতিহত করবো।

তিনি বলেন, নারায়ণগঞ্জের কেউ কেউ এই জামাত বিএনপির তৎপরতায় নেতৃত্ব দিচ্ছেন। তাদেরকে সাবধান করে দিয়ে শামীম ওসমান বলেন, জনগণের উপর যদি কোন হামলা করা হয় তাহলে এইবার ছাড় কাউকে দেয়া হবে না।

এর আগে সংসদ সদস্য মামীম ওসমান এনায়েতনগর ইউনিয়নের বিভিন্ন ওয়ার্ডে বাড়ি বাড়ি গিয়ে নির্বাচনী প্রচারনা চালান এবং জনগণের কাছে দোয়া চান। পাশাপাশি তিনি বেশ কয়েকটি পথসভা ও উঠান বৈঠকে অংশ নেন। এসময় তিনি আওয়ামীলীগ সরকারের বিভিন্ন উন্নয়নের কথা তুলে ধরেন।



 


১২ ডিসেম্বর, ২০১৮ ২০:৩৭:২৫