বিএনপির গণজোয়ারে হতাশ হয়ে পড়েছে আওয়ামীলীগ : মির্জা ফখরুল
ঠাকুরগাঁও প্রতিনিধি
অ+ অ-প্রিন্ট




বিএনপি’র মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেছেন, আওয়ামী লীগ এখন জনগণ থেকে বিচ্ছিন্ন। জনগণ আওয়ামী লীগের ওপর থেকে আস্থা হারিয়ে ফেলেছে। সে কারণে তারা এখন সন্ত্রাসী কর্মকান্ড বেছে নিয়েছে। একদিকে প্রশাসনকে ব্যবহার করে মিথ্যা মামলা দিয়ে হাজার হাজার বিএনপির নেতাকর্মীকে গ্রেফতার করছে, অপরদিকে তারাই হামলা, ভাঙচুর চালাচ্ছে বিরোধীদের নির্বাচনী কর্মকান্ডে। বুধবার সকালে ঠাকুরগাঁও সদর উপজেলা নারগুন ইউনিয়নের গণসংযোগকালে এক পথসভায় এসব কথা বলেন তিনি।  

তিনি আরো বলেন, বিএনপি, ২০দলীয় জোট ও ঐক্যফ্রন্টের গণজোয়ার শুরু হয়েছে। আওয়ামীলীগ বিএনপির এ গণজোয়ারে হতাশ হয়ে পড়েছে। তাই দলীয় ও প্রশাসনকে ব্যবহার করে নির্বাচন বানচালের পরিকল্পনা করছে আওয়ামী লীগ। সে জন্যই বিরোধীদের উপর হামলা ও তাদের গ্রেফতার করছে। তিনি আরও বলেনসে সময় তিনি বিএনপি নেতা রুহুল কুদ্দুস তালুকদার দুলু কে গ্রেফতারের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানান।

বিএনপি’র মহাসচিব আরো বলেন, নির্বাচন কমিশন এখনও নির্বাচনের লেভেল প্লেয়িং ফিল্ড তৈরী করতে পারেনি। সেটা হলে সবার জন্য সমান সুযোগ তৈরী হতো। কিন্তু আওয়ামীলীগের প্রচারে কোন বাধা দেয়া হচ্ছে না। অথচ আমাদের প্রচার প্রচারণা ও সকল কর্মকান্ডে বাধা দিচ্ছে আওয়ামী ও তাদের সন্ত্রাসী বাহিনীরা। নির্বাচন কমিশন যদি সুষ্ঠু নির্বাচন করতে চায় তাহলে এসব সন্ত্রাসী হামলা বন্ধ করতে হবে।

ফখরুল আরো বলেন, বিএনপির তৃণমূল নেতাকর্মীদের সঙ্গে নিয়ে ধানের শীষে ভোট দিয়ে সরকার পতন করে দেশমাতা খালেদা জিয়াকে মুক্ত করতে হবে। এসময় তিনি দেশে গণতন্ত্র ফেরাতে ও খালেদা জিয়াকে মুক্ত করতে সকলকে ধানের শীষে ভোট দেওয়ার আহবান জানান।

সে সময়  গণসংযোগে বক্তব্য রাখেন জেলা বিএনপি’র সভাপতি ও সদর উপজেলা চেয়ারম্যান তৈমুর রহমান, সহ-সভাপতি গোলাম সারোয়ার রঞ্জু চৌধুরি, সাংগঠনিক সম্পাদক পয়গাম আলী প্রমুখ। এসময় বিএনপি’র বিভিন্ন স্তরের নেতা কর্মীরা উপস্থিত ছিলেন।





 


১২ ডিসেম্বর, ২০১৮ ১৫:০৭:২১