বগুড়া-৬ আসন থেকে মনোনয়ন ফরম কিনলেন হিরো আলম
দ্য বেঙ্গলি টাইমস ডটকম
অ+ অ-প্রিন্ট
আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচনে অংশ নিতে এরই মধ্যে মনোনয় ফরম কিনেছেন বেশ কয়েকজন অভিনেতা ও অভিনেত্রী। এবার মনোনয়ন ফরম কিনলেন এ সময়ের আলোচিত মডেল-অভিনেতা হিরো আলম।

সোমবার বিকেল ৫টার দিকে জাতীয় পার্টি (জাপা) থেকে মনোনয়নপত্র সংগ্রহ করেন হিরো আলম। এ সময় তার সঙ্গে ছিলেন অভিনেতা সোহেল রানা। বগুড়া-৬ আসন থেকে নির্বাচনে লড়ার সিদ্ধান্ত নিয়েছেন তিনি। একই আসনে লড়ার জন্য বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার পক্ষে সোমবার সকালে মনোনয়ন ফরম কিনেছেন দলটির স্থায়ী কমিটির সদস্য নজরুল ইসলাম খান।

বেশ কিছু দিন ধরে গুঞ্জন ছিল, এবার নির্বাচনে লড়বেন হিরো আলম। সোমবার মনোনয়নপত্র সংগ্রহের পর তিনি সাংবাদিকদের বলেন, ‘আমি আগে থেকেই একটু বেশি সাহসী তা তো আপনারা জানেনই। আমার জীবনে ব্যর্থতা বলতে কিছু নেই। ইনশাল্লাহ এখানেও আমি আশাবাদী।’

বগুড়ার এক সময়কার আলোচিত ডিস ব্যবসায়ী হিরো আলম বলেন, ‘আমি নিজে গরিব, আমি গরিবের কষ্ট বুঝি। মানুষের উপকারে আসার চেষ্টা করি সব সময়। অসংখ্য মানুষের ভালোবাসা পেয়ে আমি আজকের হিরো আলম হয়েছি। নিজের জনপ্রিয়তা দিয়েই এমপি হতে চাই। আমার গর্ব আমি বগুড়ার সন্তান। তাই বগুড়া নিয়েই আমার স্বপ্ন বেশি। আমি এলাকার মানুষের সঙ্গে থাকতে চাই।’

বগুড়ায় ক্যাবল সংযোগ স্থাপনের ব্যবসা রয়েছে আশরাফুল আলম ওরফে হিরো আলমের। সেই সুবাদেই তিনি নিজের স্থানীয় সংযোগগুলোতে প্রচারের জন্য কিছু মিউজিক ভিডিও তৈরি করেছিলেন বিভিন্ন সময়, যা গত বছরের মাঝামাঝি সময়ে ইউটিউবে ছড়িয়ে পড়ে। দেশজুড়ে হিরো আলমের ভিডিও নিয়ে কৌতুক শুরু হয়। সামাজিক যোগাযোগমাধ্যমগুলোয় তার ভিডিও নিয়ে দেশে ও দেশের বাইরে ট্রল হয়।

গত বছরে ফেসবুক ও ইউটিউবে তুমুল ঝড় তুলেছিলেন এই হিরো আলম। জাতীয় দলের ক্রিকেটার, তারকা অভিনেতাদের সঙ্গে সেলফি তোলাসহ নানা কারণে তিনি আলোচিত হন মূলধারার গণমাধ্যমেও। শুধু তাই নয়, ইন্টারনেটে খোঁজার ক্ষেত্রে বলিউড তারকা সালমান খানকে পেছনে ফেলেন হিরো আলম।

 

 

১৩ নভেম্বর, ২০১৮ ০৭:১২:৩৪