সেনাবাহিনীর মতো স্পর্শকাতর বিষয়েও বিষ ঢালছে বিএনপি: কাদের
দ্য বেঙ্গলি টাইমস ডটকম
অ+ অ-প্রিন্ট
সেনাবাহিনীর মতো স্পর্শকাতর বিষয়েও বিএনপি মুখের বিষ ঢেলে দিচ্ছে বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের। আজ শনিবার নারায়ণগঞ্জে এক অনুষ্ঠানে এ মন্তব্য করেন তিনি।

ওবায়দুল কাদের বলেন, সেনাবাহিনী প্রধান জেনারেল আজিজ আহমেদকে নিয়ে করা মন্তব্য আনুষ্ঠানিকভাবে প্রত্যাহার না করলে এবং দু:খ প্রকাশ না করলে বিএনপিকে কঠিন পরিস্থিতির মুখোমুখি হতে হবে।

প্রসঙ্গত, গত সপ্তাহে একটি বেসরকারি টেলিভিশন টক শোতে আলোচনাকালে আলোচক হিসেবে উপস্থিত জাফরুল্লাহ চৌধুরী দাবি করেন, সেনাপ্রধান জেনারেল আজিজ আহমেদ যখন চট্টগ্রামের জিওসি ছিলেন, সেখান থেকে সমরাস্ত্র ও গোলাবারুদ চুরি যাওয়ার ঘটনায় তার কোর্ট মার্শাল হয়েছিল।

সেই বক্তব্যের প্রতিবাদ জানিয়েছে সেনাবাহিনী। আইএসপিআর থেকে পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, ডা. জাফরউল্লাহর মতো একজন স্বনামধন্য ব্যাক্তি সেনাবাহিনী প্রধান সম্পর্কে যে মন্তব্য করেছেন তা অনাকাঙিক্ষত।

ওবায়দুল কাদের বলেন, একুশে আগস্ট গ্রেনেড হামলার আসামিদের যে রকম করেছে পালাতে সাহায্য করেছিল বিএনপি তেমনি পিলখানা হত্যাকারীদেরও সহায়তা করেছিল। এ ঘটনার দায়ও বিএনপি নেতৃত্ব এড়াতে পারে না। এ সময় তিনি বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরকে শালীনতা বজায় রেখে কথা বলার আহবান জানান।

১৩ অক্টোবর, ২০১৮ ১৩:৩৭:৩৮