আন্দোলনে ব্যর্থ হয়ে যুক্তফ্রন্টের ওপর ভর করেছে বিএনপি : ওবায়দুল কাদের
দ্য বেঙ্গলি টাইমস ডটকম
অ+ অ-প্রিন্ট
আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতু মন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, বিএনপি আন্দোলনে ব্যর্থ হয়ে জাতীয় ঐক্যের নামে যুক্তফ্রন্টের ওপর ভর করেছে। তিনি বলেন, আওয়ামী লীগের মত জনপ্রিয় দলকে বাদ দিয়ে জাতীয় ঐক্য সম্ভব নয়। বিএনপি জাতীয়তাবাদী সাম্প্রদায়িক ঐক্য করেছে। এই জাতীয়তাবাদী ঐক্য জনগণের মধ্যে কোন প্রভাব ফেলবে না। ওবায়দুল কাদের আজ বিকেলে জেলার লোহাগড়া উপজেলার চুনকি মেহেরুন্নেছা সরকারী প্রাথমিক বিদ্যালয় মাঠে চুনকি ইসহাক মিয়া সড়কের উদ্বোধন উপলক্ষে আয়োজিত এক সুধি সমাবেশে প্রধান অতিথির বক্তৃতায় এই কথা বলেন।

সমাবেশে প্রধানমন্ত্রীর সামরিক সচিব মেজর জেনারেল মিয়া মোহাম্মদ জয়নুল আবেদীন বক্তৃতা করেন। এ সময় আওয়ামী লীগের উপদেষ্টা মন্ডলীর সদস্য অ্যাড. আবদুল মতিন খসরু, যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব-উল-আলম হানিফ এমপি, সংগঠনিক সম্পাদক এ কে এম এনামুল হক শামীম, প্রচার ও গবেষণা সম্পাদক ড. হাসান মাহমুদ এমপি, সাংগঠনিক সম্পাদক ব্যরিস্টার মুহিবুল হাসান চৌধুরী নওফেল, বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক ইঞ্জিনিয়ার আবদুস সবুর, প্রচার সম্পাদক আমিনুল ইসলাম আমিন ও উপ-দপ্তর সম্পাদক ব্যারিস্টার বিপ্লব বড়–য়া প্রমুখ উপস্থিত ছিলেন।

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার সফল নেতৃত্বে আমরা মহাকাশে বঙ্গবন্ধু স্যাটেলাইট-১ পাঠিয়েছি এবং পারমাণবিক ক্লাবের সদস্য হয়েছি, দেশের ১৬ কোটি মানুষের হাতে মোবাইল, ১০ কোটি লোকের ঘরে ইন্টারনেট এবং ঘরে ঘরে বিদ্যুৎ সংযোগ দিতে সক্ষম হয়েছি।

কাদের বলেন, বঙ্গবন্ধুর কন্যা শেখ হাসিনার সফল নেতৃত্বের কারণেই এই উন্নয়ন সম্ভব হয়েছে। দেশের মানুষ প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বের প্রতি আস্থাশীল। আর আপনারাও আগামী নির্বাচনে আওয়ামী লীগের প্রার্থীকে ভোট দিয়ে বিজয়ী করবেন।

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা কওমী মাদ্রাসার স্বীকৃতি দিয়েছেন। তিনি যে ওয়াদা করেছেন, তা বাস্তবায়ন করেছেন। তাই আপনারাও আগামী নির্বাচনে নৌকা মার্কায় ভোট দিয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে বিজয়ী করবেন।

 

২৩ সেপ্টেম্বর, ২০১৮ ২৩:২২:০৮