ভাসাভি’স নাহিদ’স কালেকশন ও জিটিএ এন্টারটেইনমেন্টের বিশেষ আয়োজন
অজন্তা চৌধুরী
অ+ অ-প্রিন্ট
আগামী ২২ সেপ্টেম্বর ভাসাভি’স নাহিদ’স কালেকশন ও GTA Entertainment Group জাঁকজমকপূর্ণভাবে আয়োজন করতে যাচ্ছে ঈদ পুনর্মিলনী ও ভাসাভি’স নাহিদ’স কালেকশন-এর ৫ম প্রতিষ্ঠাবার্ষিকী।

এই আয়োজনে থাকবে নৈশভোজ, সাংস্কৃতিক অনুষ্ঠান এবং রাফেল ড্র। সাংস্কৃতিক অনুষ্ঠানের মঞ্চ আলোকিত করবেন টরন্টোর তিন গুণী শিল্পী; শাফায়েত রহমান চৌধুরী, ঐন্দ্রিলা দাস ও নোবেল চৌধুরী। আর তাঁদের পরিবেশনা অলংকৃত করবেন গুণী যন্ত্রশিল্পী; কি-বোর্ডে মেহেদী ফারুক, ড্রামে সৌরভ ধ্রুব এবং গিটারে সোহেল ইমতিয়াজ। অনুষ্ঠানটি উপস্থাপনায় থাকবেন অজন্তা চৌধুরী ও মাহবুব ওসমানী। এছাড়াও বিশেষ চমক হিসাবে থাকছে ফায়ার স্পিনিং ডান্স। 

উল্লেখ্য, আয়োজনটির টাইটেল স্পনসর মন্টি হক, গোল্ড স্পনসর আসাবুদ্দিন খান আসাদ, প্ল্যাটিনাম স্পনসর পল্টু কুমার শিকদার।

ঈদ পুনর্মিলনীর পাশাপাশি ভাসাভি’স নাহিদ’স কালেকশন উদযাপন করতে যাচ্ছে ৫ম প্রতিষ্ঠাবার্ষিকী। এ উপলক্ষ্যে ভাসাভি’স নাহিদ’স কালেকশন শুরু করেছে একটি বিশেষ অফার। প্রতি ১০০ ডলার মূল্যে ভাসাভি’স নাহিদ’স কালেকশন থেকে যে কোনো সামগ্রী ক্রয় করলে একটি রাফেল  ড্র’র টিকেট প্রাপ্তি যা চলবে আগামী ২২শে সেপ্টেম্বর আয়োজনটির আগে পর্যন্ত। এই  ফলাফল ২২শে সেপ্টেম্বরের এই অনুষ্ঠানে ঘোষণা করা হবে। বিজয়ীদের জন্য রয়েছে আকর্ষণীয় পুরস্কার। মাত্র ২০ ডলার প্রবেশমূল্যে আয়োজনটি সর্বসাধারণের জন্য উন্মুক্ত। আপনারা যাঁরা আগ্রহী তাঁরা টিকেট সংগ্রহ করুন।

নিচে প্রয়োজনীয় তথ্য দেয়া হলো:

Venue: Shinger Convention Centre 2084, Steele’s Avenue East, Brampton ON L6T 5A6.

Date: Saturday September 22, 2018

Door open: 5 PM

Appetizer: 5:30-8:30 PM

Dinner: 09:45 PM

Contact: 6478314876

 

২০ সেপ্টেম্বর, ২০১৮ ০০:৪৯:০৯