'গায়ে রক্তের দাগ নেই বলেই মানুষ আমাকে মনে রেখেছে'
দ্য বেঙ্গলি টাইমস ডটকম
অ+ অ-প্রিন্ট
জাতীয় পার্টি চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদ


জাতীয় পার্টি চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদ বলেছেন, আমি ২৭ বছর ক্ষমতার বাইরে কিন্তু মানুষ আমাকে ভোলেনি। গায়ে রক্তের দাগ নেই বলেই আমাকে মনে রেখেছে। মঙ্গলবার আন্তর্জাতিক কনভেনশন সিটি, বসুন্ধরায় (আইসিসিবি) জাতীয় পার্টির নির্বাচনী ক্যাম্পেইনের উদ্বোধনী অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন। দুই দিনব্যাপী আয়োজনে জাতীয় পার্টির ডিজিটাল ক্যাম্পেইন নিয়ে আলোচনা করা হবে।

এরশাদ বলেন, আমি সেনাবাহিনীর প্রধান ছিলাম সেটিই ভাল ছিল। সেখানে জনগণের সেবা করার জন্য সোজা রাস্তা ছিল৷ রাজনীতিতে আমার চলার রাস্তা কোনদিনও সুগম ছিল না। যখন আমার উপর দেশের দায়িত্ব দিতে চেয়েছিল আমি সেদিন বলেছিলাম, আমি দেশের দায়িত্ব নিতে চাইনা কারণ আমি সেদিন প্রস্তুত ছিলাম না। পরে আমাকে আসতে হয়েছে সেটা হয়ত মহান আল্লাহর ইচ্ছা। সেজন্যই হয়তো তিনি আমাকে ক্ষমতা দিয়েছিলেন৷ আমি ক্ষমতায় ছিলাম ৯ বছর কিন্ত ওই ৯ বছরে লুটপাট করি নাই, হত্যা করি নাই, অত্যাচার করি নাই৷ তিনি বলেন, আমরা এতদিন অতীতে ছিলাম। আজ নতুন দিন শুরু করতে যাচ্ছি। আমরা পরিশ্রমের মধ্য দিয়ে নির্বাচনে জিতে আবার ক্ষমতায় আসব।

নেতা ও কর্মীদের স্লোগানে মুখরিত হয়ে এরশাদ বলেন, ক্ষমতায় যাওয়ার একমাত্র পথ নির্বাচন। এখন ইন্টারনেট আসছে, তথ্য প্রযুক্তির যুগ। ফেসবুক ও সামাজিক যোগাযোগের মাধ্যমে গ্রামে গঞ্জে, দেশের সর্বত্র আমাদের উউন্নয়ন ছড়িয়ে দিতে হবে। সাবেক এ রাষ্ট্রপতি বলেন, আমার চেয়ে নির্যাতিত রাজনীতিবিদ আর দেশে নাই। জীবনে একদিনও শান্তি ছিল না এখনও মামলা ঝুলে আছে। বিএনপি ক্ষমতায় এসে ৫০০০ মামলা উইথড্র করেছে, পরবর্তিতে আওয়ামী লীগ ক্ষমতায় এসে ৬০০০ মামলা উইথড্র করে৷ কিন্ত আমার মামলা কেউ উইথড্র করেনি। কারণ জাপাকে ওরা ভয় পায়। তিনি আরও বলেন, আমরা কারোর ক্ষমতায় যাওয়ার সিড়ি হবো না। সুষ্ঠু নির্বাচন হলে আমি নিশ্চিত আমরা ক্ষমতায় আসব। আমরা মানুষের পরিবর্তন চাই, উন্নয়ন চাই আর তার একমাত্র পথ জাপা ক্ষমতায় যাওয়া।







 


১৮ সেপ্টেম্বর, ২০১৮ ১৯:১৭:৩৬