আগামী এক মাসে দেশে বহু পরিবর্তন আসবে : মওদুদ
দ্য বেঙ্গলি টাইমস ডটকম
অ+ অ-প্রিন্ট


আগামী এক মাসে দেশে বহু পরিবর্তন আসবে বলে মন্তব্য করেছেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য ব্যারিস্টার মওদুদ আহমেদ। তিনি বলেছেন, আর এক মাস সময় আছে। এই সময়ের মধ্যে দেশের অনেক কিছুর পরিবর্তন হবে। আমাদেরকে এমন প্রস্তুতি নিতে হবে যাতে এই সরকারকে বাধ্য করা যায় নিরপেক্ষ নির্বাচনের ব্যবস্থা করতে। মঙ্গলবার দুপুরে জাতীয় প্রেস ক্লাবের ভিআইপি লাউঞ্জে বাংলাদেশ জাতীয় মানবাধিকার পরিষদ আয়োজিত ‘ভোটাধিকার- ন্যায় বিচার ও মানবাধিকার: বর্তমান বাংলাদেশ’ শীর্ষক আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

মওদুদ বলেন, কীভাবে জনগণের ভোটাধিকার ফিরিয়ে আনবো হবে সেটিই এখন চ্যালেঞ্জ। দেশের মানুষ আজ ঐক্যবদ্ধ। ১৪ দল ছাড়া সবাই ঐক্যমতে পৌঁছেছে। সবার দাবি একটাই নিরপেক্ষ নির্বাচন।

কোটা পদ্ধতি সংস্কারে শিক্ষার্থীদের দাবির সঙ্গে প্রতারণা করা হচ্ছে মন্তব্য করে তিনি বলেন, এটাও একটা প্রতারণা। এর আগেও বিশ্বাসঘাতকতা করা হয়েছে। প্রতারণার জন্য আগামী নির্বাচনে নতুন প্রজন্ম আওয়ামী লীগকে আর ভোট দেবে না।

আয়োজক সংগঠনের চেয়ারম্যান ড. রফিকুল ইসলামের সভাপতিত্বে এবং মহাসচিব আ স ম মোস্তফা কামালের সঞ্চালনায় আলোচনা সভায় বিএনপির ভাইস-চেয়ারম্যান আহমেদ আযম খান, নির্বাহী কমিটির সদস্য আবু নাসের মোহাম্মাদ রহমাতুল্লাহ, খালেদা ইয়াসমিন, নিপুণ রায় চৌধুরী প্রমুখ উপস্থিত ছিলেন।


১৮ সেপ্টেম্বর, ২০১৮ ১৫:৩২:৩৮