বড় বড় কথা বইলেন না ফখরুল সাহেব: শামীম ওসমান
নারায়ণগঞ্জ প্রতিনিধি
অ+ অ-প্রিন্ট
বড় বড় কথা বইলেন না ফখরুল সাহেব। আপনারা কাদের সাথে ঐক্য করেন যারা আপনাদের শর্ত দেয়? ঐ মান্না মার্কা বিএনপির পায়ের তলায় এখন আর মাটি নাই। আপনাদের অবস্থান কোথায় গিয়ে ঠেকেছে একবার চিন্তা করে দেখেন।রোববার (৯ সেপ্টেম্বর) বিকেল নারায়ণগঞ্জের ফতুল্লার পাগলা মেরী এ্যান্ডারসনে বিআইডবিউটিএ’র নবনির্মিত স্টাফ কোয়ার্টার উদ্বোধনী অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্যে মির্জা ফখরুলকে উদ্দেশ্য করে এ মন্তব্য করেন শামীম ওসমান। 

শামীম ওসমান বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরের সাম্প্রতিক কয়েকটি বক্তব্যের সমালোচনা করেন। তিনি বলেন, ফখরুল সাহবে আপনি বলেছেন, আওয়ামীলীগ বিএনপিকে ভয় পায়। আপনি আংশিক সত্য কথা বলেছেন। বিএনপিকে শুধু আওয়ামীলীগ না, সারা দেশের মানুষ ভয় পায়। বিএনপির ভয়ে, আপনাদের ভয়ে সারা দেশের মানুষ ভীত ও আতংকিত। শামীম ওসমান এসময় বিএনপির বিভিন্ন সময়ের নাশকতা, গণহত্যা ও আগুন দিয়ে মানুষ পুড়িয়ে হত্যার চিত্র তুলে ধরেন।

শামীম ওসমান বলেন, বিএনপি ও জামাতকে মোকাবেলা করতে আওয়ামীলীগের সারা দেশের সব নেতাদের দরকার নাই। শাজাহান ভাইয়ের নের্তৃত্বে আমার মতো দুই একজনই তাদের মেকাবেলা করার জন্য যথেষ্ট। শামীম ওসমান আগামী নির্বাচনের জন্য লড়াইয়ে সবাইকে প্রস্তুত থাকার আহবান জানিয়ে বলেন, এই লড়াই আওয়ামীলীগের ক্ষমতায় যাওয়ার লড়াই নয়। বাংলাদেশকে রক্ষার লড়াই।

 

 

০৯ সেপ্টেম্বর, ২০১৮ ২২:৫২:৫৭