বিকালে স্বরাষ্ট্রমন্ত্রীর সঙ্গে বিএনপির বৈঠক
দ্য বেঙ্গলি টাইমস ডটকম
অ+ অ-প্রিন্ট
বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার সুচিকিৎসাসহ বিভিন্ন বিষয় নিয়ে আলোচনা করতে স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খাঁন কামালের সঙ্গে সাক্ষাত করবে বিএনপির জ্যেষ্ঠ নেতারা। এসময় বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার শারীরিক অবস্থা ও সুচিকিৎসাসহ বিভিন্ন বিষয় নিয়ে আলোচনা হওয়ার কথা রয়েছে। বিএনপির চেয়ারপারসনের গণমাধ্যম শাখার সদস্য শায়রুল কবির খান বিষয়টি নিশ্চিত করেছেন।

বিএনপি চেয়ারপারসনের গণমাধ্যম শাখার সদস্য শায়রুল কবির খান জানান, বিকালে স্বরাষ্ট্রমন্ত্রীর সঙ্গে বৈঠকে বসবেন বিএনপির স্থায়ী কমিটির ১০ সদস্যের একটি প্রতিনিধি দল। এই দলের নেতৃত্ব দেবেন দলের মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।এ বিষয়ে বৃহস্পতিবার বিএনপি চেয়ারপারসনের একান্ত সহকারী আব্দুস সাত্তার স্বাক্ষরিত একটি চিঠি পাঠানো হয়েছে।

বৈঠকে বিএনপির চেয়ারপারসন খালেদা জিয়ার মুক্তি, সুচিকিৎসাসহ বিভিন্ন বিষয় নিয়ে আলোচনা হতে পারে বলে দলীয় সূত্রে জানা গেছে। এর আগে শুক্রবার (৭ সেপ্টেম্বর) নয়াপল্টনে দলের কেন্দ্রীয় কার্যালয়ে আয়োজিত এক সংবাদ সম্মেলনে খালেদা জিয়ার মুক্তি ও সুচিকিৎসার জন্য স্বরাষ্ট্রমন্ত্রীর কাছে চিঠি দেওয়ার কথা বলেছিলেন মির্জা ফখরুল। ওই সংবাদ সম্মেলনে খালেদা জিয়ার কোনো চিকিৎসা হচ্ছে না বলেও অভিযোগ করেন তিনি।

এদিকে দেশের সার্বিক রাজনৈতিক পরিস্থিতি নিয়ে আলোচনা করতে রোববার সন্ধ্যায় বৈঠক ডেকেছে বিএনপি নেতৃত্বধীন ২০ দলীয় জোট। সন্ধ্যা ৭টায় গুলশানে বিএনপি চেয়ারপারসনের রাজনৈতিক কার্যালয়ে এই বৈঠক অনুষ্ঠিত হবে। এতে জোটের শীর্ষ নেতাদের উপস্থিত থাকতে বলা হয়েছে।

 

০৯ সেপ্টেম্বর, ২০১৮ ১১:১৫:৩৯