মৃত্যুর আগে এরশাদের শেষ ইচ্ছা
দ্য বেঙ্গলি টাইমস ডটকম
অ+ অ-প্রিন্ট
তৃণমূল নেতাদের কাছে মৃত্যুর আগে শেষ ইচ্ছা প্রকাশ করেছেন সাবেক রাষ্ট্রপতি ও জাতীয় পার্টির চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদ। তৃণমূল কর্মীদের উদ্দেশে তিনি বলেছেন, ‘আমার মৃত্যুর আগে জাতীয় পার্টিকে ফের ক্ষমতায় আনবে তোমরা, এটাই আমার শেষ ইচ্ছা।' শনিবার (৮ সেপ্টেম্বর) রাজধানীর ইঞ্জিনিয়ার্স ইন্সটিটিউশনে তৃণমূল ও কেন্দ্রীয় নেতাদের যৌথ সভায় তিনি একথা বলেন।

এরশাদ বলেন, তোমাদের (তৃণমূল) কাছে আমার একটাই চাওয়া পার্টিকে ক্ষমতায় নেও। নিজেদের মধ্যে ঐক্য জোরালো করে মানুষের কাছে ছুটে যাও। আমাদের শাসনামলের কথা সবার কাছে পৌঁছাও।

তিনি বলেন, নির্বাচনের সব প্রস্তুতি শেষ, আর পেছনে ফেরার সময় নেই। আগামী জাতীয় নির্বাচনে ৩শ’ আসনে প্রার্থী দেবে জাপা। নির্বাচনে জয় নিশ্চিত করতে হলে প্রতিটি জেলা, থানা ও ইউনিয়নে অতিদ্রুত সব কমিটি ঘোষণা করতে হবে।

প্রধানমন্ত্রীর বিশেষ দূত বলেন, দেশে গুম, খুন, ধর্ষণ, লুটপাট ও দুর্নীতি বৃদ্ধি পেয়েছে। এ ধরনের অশান্তি থেকে মুক্তি পেতে জাতীয় পার্টিকে ফের ক্ষমতায় আনতে হবে। এরশাদ আরও বলেন, আমিই সবচেয়ে বেশি নির্যাতিত নেতা। মৃত্যুর মুখ থেকে ফিরে এসেছি। আল্লাহ আমাকে রক্ষা করেছেন। মানুষের ভালোবাসা রয়েছে, আমরা বিজয়ী হবো।

যৌথ সভায় সভাপতিত্ব করেন জাতীয় পার্টির চেয়ারম্যান হুসাইন মুহাম্মদ এরশাদ। এছাড়া পার্টির মহাসচিব এ বি এম রুহুল আমিন হাওলাদার, পার্টির সিনিয়র কো-চেয়ারম্যান রওশন এরশাদ, কো-চেয়ারম্যান জি এম কাদেরসহ প্রেসিডিয়াম সদস্যরা বক্তব্য রাখেন।

 

 

০৮ সেপ্টেম্বর, ২০১৮ ২৩:৩৫:২৫