আর কোন নির্বাচনে অংশ নেবেন না অর্থমন্ত্রী
দ্য বেঙ্গলি টাইমস ডটকম
অ+ অ-প্রিন্ট
অর্থমন্ত্রী আবুল মাল আবদুল মুহিত
আগামীতে আর নির্বাচনে অংশ নেওয়ার ইচ্ছা নেই বলে জানিয়েছেন অর্থমন্ত্রী আবুল মাল আবদুল মুহিত। মঙ্গলবার সিলেটের বাদাঘাটের নতুন কারাগার ও জেল রোডের পুরাতন কারাগার পরিদর্শন শেষে সাংবাদিকদের সঙ্গে আলাপকালে অর্থমন্ত্রী এ কথা বলেন। এবারের ঈদুল আজহাকে নিজের কর্মজীবনের সর্বশেষ ঈদ উল্লেখ করে অর্থমন্ত্রী আবুল মাল আবদুল মুহিত বলেন, ‘বয়স বাড়ায় শারীরিক কারণে ভবিষ্যতে আর কোনো নির্বাচনে অংশ নেওয়ার ইচ্ছা নেই।’

আগামী সেপ্টেম্বর থেকে বাদাঘাটে নবনির্মিত কেন্দ্রীয় কারাগারে বন্দী স্থানান্তর প্রক্রিয়া শুরু হবে জানিয়ে মুহিত বলেন, ‘পুরাতন কারাগারের ভেতরে ১০টি ঐতিহাসিক স্থান রয়েছে। সেগুলো সংরক্ষণ করে পূর্ব পরিকল্পনা অনুযায়ী পার্ক নির্মাণ করা হবে। সেই সঙ্গে পুরাতন কারাগারের ভেতরে বঙ্গবন্ধুর স্মৃতি সংরক্ষণের জন্য জাদুঘর করার পরিকল্পনা রয়েছে।’ এ ছাড়া অর্থমন্ত্রী সিলেট বিমানবন্দর-বাদাঘাট বাইপাস সড়ক ও তেমুখি-বাদাঘাট সড়ক দ্রুত সংস্কারের জন্য সংশ্লিষ্টদের প্রতি নির্দেশ দেন।

ওই সময় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন জাতিসংঘে নিযুক্ত বাংলাদেশের স্থায়ী প্রতিনিধি রাষ্ট্রদূত ড. একে আবদুল মোমেন, সিলেট জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শফিকুর রহমান চৌধুরী, মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আসাদ উদ্দিন আহমদ প্রমুখ।

 

২২ আগস্ট, ২০১৮ ১১:২৩:০৪