যেকোনও সময় সরকারের পতন হবে: রিজভী
দ্য বেঙ্গলি টাইমস ডটকম
অ+ অ-প্রিন্ট


বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব অ্যাডভোকেট রুহুল কবির রিজভী বলেছেন, যেকোনও সময় সরকারের পতন হবে। মানুষ সরকারের পতনের অপেক্ষায় রয়েছে। কাদের সাহেব নাটক করে ইনিয়ে বিনিয়ে উদোর পিণ্ডি বুদোর ঘাড়ে চাপালে মানুষ তা বিশ্বাস করবে না। ১/১১ এর কথা বলে পার পাবেন না। বুধবার নয়াপল্টনে বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ে অনুষ্ঠিত সংবাদ সম্মেলনে এসব কথা বলেন তিনি।।

রিজভী বলেন, আওয়ামী লীগ কী করে শহীদ মিনার থেকে মিছিল নিয়ে কূটনৈতিক পাড়ায় গিয়েছিল আমরা তা ভুলে যাইনি। ক্ষমতায় থেকেও তো ওনারা নালিশ দেন।

তিনি বলেন, মানুষ যখন গণবিচ্ছিন্ন হয়ে যায়, পায়ের নীচে থেকে যখন মাটি সরে যায় তখন প্রলাপ বকে। ওবায়দুল কাদের সাহেবরা এখন প্রলাপ বকছেন।

রিজভী বলেন, তারা শাক দিয়ে মাছ ঢাকতে পারছেন না বলেই এখন প্রলাপ বকতে শুরু করেছেন, গুজবের আশ্রয় নিয়েছেন। ক্ষমতাসীনরা তাদের নিজস্ব মিডিয়া দিয়ে বিএনপির বিরুদ্ধে নোংরা অপপ্রচারে মেতে উঠেছেন। ছাত্র আন্দোলনের সহিংসতায় বিএনপিকে জড়াতে তারা কুৎসিত অপকৌশলের আশ্রয় নিয়েছে।

তিনি বলেন, গত ৬ আগস্ট দৈনিক জনকণ্ঠে একটি ছবি ছাপা হয়েছে, যা ২০১২ সালের ২৫ জানুয়ারি দৈনিক ভোরের কাগজে ছাপা হয়েছিল। ছবিতে দেখানো হয়েছে ছাত্রদলের এক নেতার নাম। আসলে সে ছাত্রদলের নেতা নন, এটা ছাত্রলীগের অভ্যন্তরীণ সংঘর্ষের ছবি। ছবির সবাই ছাত্রলীগ করতো।


০৮ আগস্ট, ২০১৮ ২০:২২:০০