'বাড়াবাড়ি না করতে ছাত্রলীগের নেতাকর্মীদের সতর্ক করলেন প্রধানমন্ত্রী'
দ্য বেঙ্গলি টাইমস ডটকম ডেস্ক
অ+ অ-প্রিন্ট


আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, কোটা ইস্যুতে কোনো ধরনের বাড়াবাড়ি না করতে ছাত্রলীগের নেতাকর্মীদের সতর্ক করে দিয়েছেন প্রধানমন্ত্রী। রোববার সচিবালয়ে আয়োজিত এক সংবাদ সম্মেলনে তিনি এসব কথা বলেন। ওবায়দুল কাদের বলেন, কোটা সংস্কার আন্দোলনে ছাত্রলীগের নামে কিছু বাড়াবাড়ির অভিযোগ আমরা পেয়েছি।

তিনি আরো বলেন, কাল (শনিবার) সোহরাওয়ার্দী উদ্যানে সভা শেষে আমাদের নেত্রী শেখ হাসিনা পরিষ্কারভাবে আমার সামনে ছাত্রলীগের নেতাদের বলেছেন, ছাত্রলীগের নামে যেন কোনো বাড়াবাড়ির অভিযোগ তিনি না পান। পরিষ্কারভাবে তাদের সতর্ক করে দেয়া হয়েছে। যাতে ছাত্রলীগের নামে আর কোনো বাড়াবাড়ি, কোনো অভিযোগ যেন আমাদের কাছে না আসে।

সেতুমন্ত্রী  বলেন, তিন সিটিতে আওয়ামী লীগ শান্তিপূর্ণ নির্বাচন চায়। তাই দলীয় নেতাকর্মীদেরকে প্রশাসন ও নির্বাচন কমিশনের নির্দেশনা মেনে চলার জন্য পরামর্শ দেয়া হয়েছে।

বিএনপির সাথে সংলাপের কোনো প্রয়োজন নেই উল্লেখ করে সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, জয়ের নিশ্চয়তা দিয়ে কাউকে নির্বাচনে আনা হবে না। নির্বাচনে আসা তাদের রাজনৈতিক অধিকার। আওয়ামী লীগ একটি অংশগ্রহণমূলক নির্বাচন দিবে। অন্যান্য গণতান্ত্রিক দেশে যেভাবে নির্বাচন হয়। বাংলাদেশেও সেভাবেই নির্বাচব হবে।


২২ জুলাই, ২০১৮ ১৯:১৮:৪৩