যুবলীগ নেতা সুন্দরী সোহেলের কার্যালয়ে অস্ত্র-গুলি
দ্য বেঙ্গলি টাইমস ডটকম
অ+ অ-প্রিন্ট
রাজধানীর মহাখালীতে যুবলীগ কর্মী কাজী রাশেদ হত্যা মামলার প্রধান আসামি ইউসুফ সরদার ওরফে সুন্দরী সোহেলের কার্যালয় থেকে ১২১টি গুলিসহ চারটি অস্ত্র উদ্ধারের কথা জানিয়েছে পুলিশ।  সোহেল বনানী থানা যুবলীগের আহ্বায়ক।

পুলিশ বলছে, মহাখালীতে একটি কথিত অনলাইন সংবাদমাধ্যমের নামে কার্যালয় ভাড়া নিয়ে তাতেই অপকর্ম চালাতেন সোহেল। আর এ কার্যালয়ের ভেতরেই রাশেদকে হত্যা করা হয় বলে নিশ্চিত হওয়া গেছে। 

পুলিশের বনানী থানার ওসি ফরমান আলী জানান, বৃহস্পতিবার সোহেলের রেইনবো নিউজের কার্যালয় তল্লাশি করে দুটি বিদেশি পিস্তল, একটি শাটারগান, একটি বিদেশি রিভলবার ও ১২১টি গুলি জব্দ করা হয়েছে। 

উল্লেখ্য, গত রোববার ভোরে মহাখালীতে যুবলীগ নেতা সোহেলের কার্যালয়ের সীমানা দেয়াল–সংলগ্ন রাস্তা থেকে কাজী রাশেদের গুলিবিদ্ধ লাশ উদ্ধার করা হয়। পুলিশের জব্দ করা সোহেলের কার্যালয়ের সিসি ক্যামেরার ফুটেজে দেখা যায়, চারজন রাশেদের হাত-পা ধরে লাশ সরাচ্ছেন। 

এদিকে নিহত যুবলীগ কর্মীর স্ত্রী কাজী মৌসুমি বাদী হয়ে সোহেলসহ কয়েকজনকে আসামি করে একটি হত্যা মামলা করেছেন। তবে এখনো সোহেলকে গ্রেপ্তার করা যায়নি। তার খোঁজে একাধিক জায়গায় অভিযান চালিয়েছে পুলিশ।

 

২১ জুলাই, ২০১৮ ১৩:৩৯:৪৯