আন্দোলনে ব্যর্থ বিএনপি ইস্যু পেতে ক্রেজি: কাদের
দ্য বেঙ্গলি টাইমস ডটকম
অ+ অ-প্রিন্ট


সড়ক পরিবহন ও সেতু মন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, আন্দোলনে ব্যর্থ বিএনপি এখন যেকোনো বিষয়কে ইস্যু হিসেবে পাওয়ার জন্য ক্রেজি হয়ে গেছে, উন্মত্ত হয়ে গেছে। বাংলাদেশ ব্যাংকের ভল্ট থেকে স্বর্ণ বাইরে যাওয়ার পক্ষে বিএনপি বক্তব্য দেওয়ায় এ মন্তব্য করেন কাদের। বুধবার সড়ক ও জনপথ বিভাগের গাজীপুরের টঙ্গীর উপ-বিভাগীয় কার্যালয়ের সভা কক্ষে ঈদুল-আযহা উপলক্ষে যানজট নিরসণে করণীয় নির্ধারণ সম্পর্কিত সভায় তিনি এসব কথা বলেন।

ওবায়দুল কাদের বলেন, বিএনপি বাংলাদেশ ব্যাংক সম্পর্কিত ভুয়া সংবাদের সত্যতা যাচাই না করে হুট করে মন্তব্য করল বাংলাদেশ ব্যাংকের ভল্ট থেকে স্বর্ণ লুট হয়ে গেছে। বাংলাদেশ ব্যাংক থেকে প্রেস ব্রিফিং করে বলা হয়েছে, ভল্ট থেকে গায়েব হওয়ার মতো কোন ঘটনা ঘটেনি। যেটা হয়েছে সেটা ক্লারিক্যাল এরর।

মন্ত্রী রাজশাহীতে ককটেল বিস্ফোরণ প্রসঙ্গে বলেন, বিএনপি নির্বাচনে হেরে যাওয়ার আগেই হেরে যাচ্ছে। নির্বাচন এখনো হয়নি। ভোট হওয়ার আগেই তারা ভোটে হেরে যাচ্ছে। যেখানে জেতার ব্যাপারে আমরা আশাবাদী সেখানে ককটেলের মতো একটা বিস্ফোরণ ঘটিয়ে নির্বাচনের পরিবেশ নষ্ট করতে যাব কেন। এটা তারাই করতে পারে, যাদের হেরে যাওয়ার আশংকা আছে।

 


১৮ জুলাই, ২০১৮ ২০:১৯:০৮