বুধবারের রাশিফল : দিনটি কেমন যাবে
দ্য বেঙ্গলি টাইমস ডটকম ডেস্ক
অ+ অ-প্রিন্ট
মেষ: (২১ মার্চ – ২০ এপ্রিল)

দিনটি সুখ ও সম্ভাবনাময় হবে। অফিসে ঊর্ধ্বতনরা প্রশংসা করবেন। ব্যবসা অথবা চাকরি- যে কোনো ক্ষেত্রেই ভালো ফল পাবেন। সবকিছু মনের মতো হবে। বাবা অথবা গুরুজনদের থেকে সুযোগ-সুবিধা পাওয়ার এবং লাভের আশা রাখতে পারেন। প্রেমযোগ মিশ্র।

বৃষ: (২১ এপ্রিল – ২১ মে) 

দিনটি আপনার জন্য ভালো। বিভিন্ন ক্ষেত্র থেকে লাভের দরুণ হাসিখুশি থাকবেন। নতুন প্রকল্পগুলি শুরুর জন্য দিনটি ভালো। ব্যবসায়ীদের জন্য দিনটি ফলদায়ী হবে। সম্মান ও জনপ্রিয়তা বৃদ্ধির সম্ভাবনা। সন্তানদের সঙ্গে সম্পর্ক মজবুত হয়ে উঠবে। যাত্রাযোগে শুভ ফল লাভ হবে। প্রেমযোগ মিশ্র।

মিথুন: (২২মে – ২১ জুন) 

সামাজিক কারণে খরচ বাড়তে পারে। প্রিয়জনদের সঙ্গে খারাপ ব্যবহার এবং অসহায়তামূলক আচরণ, সম্পর্কে দূরত্ব সৃষ্টি করতে পারে। তবে হতাশ হবেন না। এমন কোনো বিষয়ে নিজেকে জড়াবেন না, যেখানে আপনার অর্থ ও সম্মানহানির সম্ভাবনা। প্রেমযোগ শুভ। 

কর্কট: (২২ জুন – ২২ জুলাই) 

সুপরিকল্পিতভাবে সময় কাটাবেন। আর্থিক লাভের যোগ। তরতাজা বোধ করবেন এবং সারাদিনটি প্রাণবন্ত থাকবেন। একটি ছোট ভ্রমণের সম্ভাবনা আছে। কাছের মানুষদের সঙ্গে সুন্দর মুহূর্ত কাটাবেন। কোনো শুভ অনুষ্ঠানে যোগ দিতে যেতে পারেন। নতুন বন্ধুত্ব প্রেম পর্যন্ত গড়াতে পারে।

সিংহ: (২৩ জুলাই  - ২৩ আগস্ট)  

প্রিয়জনদের সঙ্গে খারাপ ব্যবহার ও অসহায়তামূলক আচরণ, সম্পর্কে দূরত্ব সৃষ্টি করতে এর কারণ গ্রহ-নক্ষত্রের সমস্যাজনক দশা। অর্থ ও সম্মানহানির সম্ভাবনা। ভ্রমণের যোগ। প্রেমযোগ মিশ্র।

কন্যা: (২৪ আগস্ট – ২৩ সেপ্টেম্বর)  

একটি ছোট ভ্রমণের সম্ভাবনা। কাছের মানুষদের সঙ্গে সুন্দর মুহূর্ত কাটাবেন। কোনো ব্যবসায়িক বৈঠকে যোগ দিতে যেতে পারেন। সম্মান ও জনপ্রিয়তা বৃদ্ধির প্রবল সম্ভাবনা। প্রেমযোগ শুভ।

তুলা: (২৪ সেপ্টেম্বর  – ২৩ অক্টোবর) 

দিনটি সাধারণভাবে কাটবে। অহেতুক খরচ নিয়ন্ত্রণ করার চেষ্টা করুন। কথা বলার সময় সতর্ক থাকুন। কথাবার্তা ও ব্যবহারে নম্র ও সুশীল থাকার চেষ্টা করুন। সাংসারিক জীবনে সুখ ও শান্তি ফিরে আসবে। নেতিবাচক চিন্তা-ভাবনা থেকে নিজেকে দূরে রাখুন। প্রেম ও দাম্পত্যে শুভযোগ বর্তমান।

বৃশ্চিক: (২৪ অক্টোবর – ২২ নভেম্বর) 

সহকর্মীরা আপনার সঙ্গে উষ্ণ ব্যবহার করবেন এবং সাহায্যও করবেন। কোনোরকম নতুন প্রকল্পে কাজ শুরু করার জন্য দিনটি শুভ। সারাদিন আপনি চনমনে ও বর্ণময় থাকবেন। কোনো আত্মীয়ের থেকে সুখবর পেতে পারেন। প্রেমযোগ শুভ। 

ধনু: (২৩ নভেম্বর – ২১ ডিসেম্বর) 

গ্রহ-নক্ষত্রের দশা আপনার জন্য শুভ নয়। আপনি সারাদিন ভয়ভীতি ও দুশ্চিন্তায় কাটাবেন। আপনার শারীরিক ও মানসিক চাপ বাড়তে পারে। পরিবারের সদস্যদের রুক্ষ আচরণ ও অসহায়তামূলক ব্যবহার আঘাত করতে পারে। প্রেমযোগে বাধা।

মকর: (২২ ডিসেম্বর – ২০ জানুয়ারি)  

শরীর সম্পূর্ণ সুস্থ থাকবে। সারাদিন আপনার ইতিবাচক মানসিকতা অক্ষত থাকবে। প্রচেষ্টাগুলি গঠনমূলক হবে এবং তার ফলও ইতিবাচক হবে। সন্তানদের ব্যাপারে সুখবর পাওয়ার আশা করতে পারেন। বন্ধু-বান্ধবের সঙ্গে সময় কাটাবেন।

কুম্ভ: (২১ জানুয়ারি – ১৮ ফেব্রুয়ারি)  

আজ দিনটি আনন্দের ও ঘটনাবহুল হবে। সারাদিন হাসিখুশি থাকবেন। কর্মক্ষেত্রে সাফল্যলাভের আশা করতে পারেন। পরিবারের সদস্যদের উদার মানসিকতা আপনাকে খুশি করবে। বাড়ির পরিবেশ উজ্জ্বল ও উৎসবমুখর হবে। প্রেমযোগ শুভ।

মীন: (১৯ ফেব্রুয়ারি – ২০ মার্চ) 

দিনটি আজ হাসি-মজা ও বিনোদনের মধ্যে দিয়ে কাটবে। পরিবার ও বন্ধুদের সঙ্গে হাসিমজা ও হইহুল্লোড় করে সময় কাটাবেন। সামাজিক সম্মান ও মর্যাদা বাড়তে পারে। বিবাহিত জীবন সুখের হবে। আর্থিকযোগ শুভ। 

১১ জুলাই, ২০১৮ ০২:১১:৪৮