গাড়িতে ধর্ষণচেষ্টাকারী রনি ৩ দিনের রিমান্ডে
দ্য বেঙ্গলি টাইমস ডটকম
অ+ অ-প্রিন্ট


জোর করে প্রাইভেটকারে তুলে নিয়ে তরুণীকে ধর্ষণচেষ্টা মামলায় রাজধানীর শেরেবাংলানগর এলাকায় জনগণের হাতে আটককৃত মাহমুদুল হক রনির তিনদিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত। শনিবার (৯ জুন) ওই ঘটনার পর সোমবার (১১ জুন) দুপুরে রনিকে আদালতে হাজির করে ৭ দিনের রিমান্ড আবেদন করেন মামলার তদন্ত কর্মকর্তা। শুনানি শেষে মহানগর হাকিম আহসান হাবীবের আদালত তিনদিনের রিমান্ড আবেদন মঞ্জুর করেন।

শেরেবাংলা নগর থানার ইন্সপেক্টর (তদন্ত) মোহাম্মদ আবুল কালাম আজাদ জানান, অভিযুক্ত মাহমুদুল হক রনিকে সকালে আদালতে পাঠানো হয়। আটকের সময় ঘটনাস্থল থেকে পালিয়ে যাওয়া গাড়ির চালক ফারুককে গ্রেফতারসহ ঘটনার বিষয়ে আরও তথ্য জানতে জিজ্ঞাসাবাদের জন্য রনির সাত দিনের রিমান্ড আবেদন করেন মামলার তদন্ত কর্মকর্তা। আদালত ৩ দিন মঞ্জুর করেছেন।

উল্লেখ্য, শনিবার দিবাগত গভীর রাতে রাজধানীর মোহাম্মদপুরের কলেজগেট সিগন্যালে প্রাইভেটকারের (ঢাকা মেট্রো- গ ২৯-৫৪১৪) ভেতরে এক তরুণীকে ধর্ষণচেষ্টাকালে মদ্যপ রনি ও গাড়িচালক ফারুককে আটক করে জনতা। এ সময় রনি ও ফারুককে ব্যাপক মারধর করে জনতা। একপর্যায়ে ফারুক পালিয়ে গেলেও রনিকে শেরেবাংলা নগর থানার পুলিশের কাছে সোপর্দ করে জনতা।


১১ জুন, ২০১৮ ১৮:৪৪:৪১