রোববারের রাশিফল : দিনটি কেমন যাবে
দ্য বেঙ্গলি টাইমস ডটকম ডেস্ক
অ+ অ-প্রিন্ট
মেষ (মার্চ ২১ – এপ্রিল ১৯)

বানিজ্যের সঙ্গে জড়িতরা দিনভর হাসিমুখে থাকবেন। বেকারদের জন্য দিনটি কিছুটা জটিলতাপূর্ণ। মনে রাখবেন মেষ, জটিলতার মাত্রা যত বেশি তার সমাধান তত নিকটে। 

বৃষ (এপ্রিল ২০ – মে ২০)

কিছুদিন ধরে কল্পনা করে আসা কোনো বিষয় আজ সত্যতে পরিণত হবে। কর্মক্ষেত্রে ভালোলাগা বৃদ্ধি পাবে। কর্মসূত্রে পরিচিত কারো সঙ্গে দারুন বন্ধুত্ব গড়ে উঠতে পারে। বিদেশ যাত্রার সুযোগ আসতে পারে। 

মিথুন (মে ২১ – জুন ২০)

অনাকাঙ্ক্ষিত প্রেম আজ পথ আগলে দিক ঘুরিয়ে দেবে। অলস বিকেলটা কাটতে চাইবে পুরোনো কোনো গান শুনে। দূরযাত্রায় তুষ্টি অবধারিত।

কর্কট (জুন ২১ – জুলাই ২২)

পরিবারের কাজে দিনের বেশির ভাগ সময় কেটে যাবে। সমবয়সী কারো বিয়ের কথা শুনে নিজের মাথায় বিয়ের ভূত চাপতে পারে। অর্থভাগ্য মোটের ওপর ভালো নয়, লেনদেন অন্যের হাত দিয়ে করা আজকের দিনের জন্য মঙ্গল।

সিংহ (জুলাই ২৩- আগস্ট ২২)

আজকের দিনে কিছু কাজে বাধা পেলেও মন স্থীর থাকবে। ভালোবাসা আজ মনের জানালায় উকি দেবে। দরজা খুলে ভেতরে আসার অনুমতি দিবেন কিনা সেটা আপনার ব্যাপার। কর্মক্ষেত্রে উর্ধ্বতনের কাজে কিছুটা অস্বস্তি এনে দিলেও মোটের ওপর দিনটি ভালো চলবে।

কন্যা (আগস্ট ২৩ – সেপ্টেম্বর ২২)

ভাগ্য কিছুটা বিড়ম্বিত হতে পারে অনাঙ্ক্ষিতভাবে। হাতের কাছে পেয়ে টাকার বস্তা এবারও ছেড়ে দেয়া ঠিক হবে না। আজ চোখ কান খোলা রাখতে হবে সব ব্যাপারে।

তুলা (সেপ্টেম্বর ২৩ – অক্টোবর ২২)

শারীরিকভাবে আজ সামান্য অস্বস্তিতে থাকতে পারেন। যৌথ বিনিয়োগে লাভের দারুন সম্ভাবনা রয়েছে। প্রিয় বন্ধুর সঙ্গে মিষ্টি মধুর ঝগড়া হতে পারে। 

বৃশ্চিক (অক্টোবর ২৩ – নভেম্বর ২১)

বেশি ব্যস্ততা আপনাকে জোরপূর্বক বিশ্রামে পাঠাতে পারে। আর্থিক লেনদেন শুভ ধরা যায়। বন্ধুদের সঙ্গে আজ যৌথ কাজে দারুন উৎসাহ পাবেন। ভালোবাসার মানুষের উদাসীনতা আপনাকে চরমভাবে ভাবাবে। 

ধনু (নভেম্বর ২২- ডিসেম্বর ২১)

বিদেশে থাকা কোনো বন্ধু অনেকদিন পর হঠাৎই আপনার সামনে এসে হাজির হতে পারে। অবাক আর ভালোলাগার মাত্রা তীব্র থেকে তীব্রতর হবে তার দেয়া উপহার পেয়ে। 

মকর (ডিসেম্বর ২২- জানুয়ারি ১৯)

দীর্ঘদিনের প্রচেষ্টায় কঠিন কোনো কাজের সফলতা আজ মিলতে পারে। ভালোবাসার প্রদীপে আরও একটু ঘি আশা করছে। যত্নবান হৃদয় একটুখানি নাড়া পেলেই ফিরে যাবে আগের স্ব-অবস্থানে। 

কুম্ভ (জানুয়ারি ২০- ফেব্রুয়ারি ১৮)

কখনো তার গুরুত্ব আপনার কাছে অনুভূত না হলেও আজ তার না থাকাটা কেন যেন মেনে নিতে পারছেন না। আজকের দিনে পূর্বনির্ধারিত কাজেও মন বসাতে কষ্ট হবে। 

মীন (ফেব্রুয়ারি ১৯- মার্চ ২০)

কর্মঘণ্টা বয়ে যেতে পারে বেখেয়ালে। অর্থকে আজ অনর্থ মনে হতে পারে। পরিবারের কারো ঝাড়ি আজ মাথার ওপর দিয়ে চলে যাবে। প্রাণের বন্ধুটি কারো মিথ্যা নিন্দায় শত্রু বনে যেতে পারে।

 

১০ জুন, ২০১৮ ০১:০০:৪৬