'ভালো না লাগলে চলে যান, অপকর্ম সহ্য করা হবে না'
দ্য বেঙ্গলি টাইমস ডটকম
অ+ অ-প্রিন্ট
সড়ক পরিবহন এবং সেতুমন্ত্রী ওবায়দুল কাদের
দলে কোনো ধরণের অপকর্ম সহ্য করা হবে না বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সড়ক পরিবহন এবং সেতুমন্ত্রী ওবায়দুল কাদের। তিনি বলেন, আমি উড়ে এসে জুড়ে বসে নেতা হইনি। তৃণমূল থেকে বড় নেতা হয়েছি, আমার নেত্রী আমার ত্যাগের মূল্যায়ন করেছেন। নেত্রীর কাছে আমি কৃতজ্ঞ। এখানে আমার জন্ম, আপনারা আমাকে ভালোবাসেন এবং ভোট দেন বলেই আমি এমপি হই, মন্ত্রী হই। রোববার সন্ধ্যায় নিজ নির্বাচনী এলাকা নোয়াখালীর কোম্পানীগঞ্জের বসুরহাট পৌরসভা মিলনায়তনে এক ইফতারের আগে এসব কথা বলেন আওয়ামী লীগের এই নেতা।

মানুষের সঙ্গে ভালো ব্যবহার করার অনুরোধ করে দলের নেতাকর্মীদেরকে কাদের বলেন, কারও মনে কষ্ট দিয়ে নেতা হওয়ার চেষ্টা করবেন না। কারণ ক্ষমতা চিরস্থায়ী নয়। আজ আছি কাল নাও থাকতে পারি। তিনি আরো বলেন,  কারও ভালো না লাগলে চলে যান, তবে দলে থেকে কোনো অপকর্ম করলে সহ্য করা হবে না।

সেতুমন্ত্রী বলেন, এমপি হয়েছি, মন্ত্রী হয়েছি। তারপরেও কোনো সংবর্ধনা নিইনি, গেইট করতে দেয়নি। আমি মানুষের মাঝে আছি, তাদের কাছেই থাকব। বিলবোর্ডে ছবি দিয়ে নেতা হওয়া যায় না বলেও মন্তব্য করেন তিনি। ছবি দিয়ে বিলবোর্ড টানানো সেগুলো অতিসত্তর নামিয়ে ফেলারও নির্দেশ দেন কাদের।

২৭ মে, ২০১৮ ২২:৫৭:৫৮