মাদকের বিরুদ্ধে ‘অলআউট’ যুদ্ধে সরকার : স্বরাষ্ট্রমন্ত্রী
দ্য বেঙ্গলি টাইমস ডটকম ডেস্ক
অ+ অ-প্রিন্ট
স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল


স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল বলেছেন, মাদকের বিরুদ্ধে সরকার ‘অলআউট’ যুদ্ধে নেমেছে। যতক্ষণ পর্যন্ত অলআউট না হবে ততক্ষণ পর্যন্ত এ অভিযান চলবে। রোববার সচিবালয়ে পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে সার্বিক আইনশৃঙ্খলা পরিস্থিতি পর্যালোচনা সভা শেষে সাংবাদিকদের এ কথা বলেন তিনি ।

তিনি বলেন, মাদকের বিরুদ্ধে অলআউট যুদ্ধে নেমেছে সরকার। এই যুদ্ধে জয়ী হতেই হবে। আমরা সব ধরনের প্রচেষ্টা নেব। কোনো চেষ্টাই ফাইনাল নয়। যেটা করলে ভালো হবে আমরা সেটাই করব।

এ অভিযান কতদিন চলবে? এমন প্রশ্নে স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, মাদকবিরোধী অভিযা‌নের কো‌নো টাইমফ্রেম নাই। আমরা কাউকে ছাড় দেইনি, দে‌বো না। এমপি হলেও ছাড় দেয়া হবে না। সে যেই হোক না কেন। এই অভিযান চলবে। যে পর্যন্ত আমরা মাদক নির্মূল করতে না পারব, সেই পর্যন্তই অভিযান চলবে। কোনো নির্দিষ্ট সময়সীমা নেই।

আসাদুজ্জামান খান কামাল বলেন, ‘আমরা মাদক বিরোধী অভিযানে জনগণকে সম্পৃক্ত হওয়ার আহ্বান জানাচ্ছি। আমরা একটা তালিকা তৈরি করেছি কারা এর সঙ্গে জড়িত। তাদেরকে আমরা আইনের আওতায় নিয়ে আসছি। জিরো টলারেন্স মানেই হলো আমরা সব কিছু করবো। আমরা কাউকে বাদ দিবো না। কেউ আইনের ঊর্ধ্বে নয়। সংসদ সদস্য বাদ যাননি। এখনো এক সংসদ সদস্য আমাদের হেফাজতে রয়েছে।’

প্রসঙ্গত, মাদক বিরোধী অভিযানের সময় ‘বন্দুকযুদ্ধে’ রোববার পর্যন্ত সারাদেশে ৯০ জনের মতো মাদক ব্যবসায়ী নিহত হয়েছেন বলে খবর পাওয়া যায়।

 


২৭ মে, ২০১৮ ২০:০১:২৭