বিনা বিচারে মানুষ হত্যা এটা পৃথিবীর কোথাও ঘটে না : এরশাদ
দ্য বেঙ্গলি টাইমস ডটকম
অ+ অ-প্রিন্ট
জাতীয় পার্টির চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদ
জাতীয় পার্টির চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদ বন্দুকযুদ্ধের নামে হত্যা বন্ধ করে অভিযুক্তদের বিচারের আওতায় আনার দাবি জানিয়েছেন । শনিবার (২৬ মে) বিকেলে রাজধানীর একটি হোটেলে জাতীয় ইসলামী মহাজোটের উদ্যোগে ইফতার ও দোয়া মাহফিলে অংশ নিয়ে এ দাবি জানান তিনি। এরশাদ বলেন, রমজান শান্তি ও সংযমের মাস। কিন্তু আমরা কেউ শান্তি ও স্বস্তিতে নেই। আগামীকাল কি হবে; কার কপালে মৃত্যু আছে। এই ঘটনার প্রতিবাদও কেউ করে না। বিনা বিচারে মানুষ হত্যা এটা পৃথিবীর কোথাও ঘটে না।

তিনি আরও বলেন, বন্দুকযুদ্ধ; সরকার কি যুদ্ধ ঘোষণা শুরু করেছেন। কার বিরুদ্ধে যুদ্ধ ঘোষণা করেছেন। কে বন্দুক যুদ্ধের শিকার হব আমরা কেউ জানি না। রমজানে দ্রব্যমূল্য নিয়ন্ত্রণের কথা বললেও পারেননি।

প্রধানমন্ত্রীর ভারত সফর প্রসঙ্গে সাবেক এ রাষ্ট্রপতি বলেন, প্রধানমন্ত্রী ভারত থেকে আমাদের জন্য কি আনছেন, আমরা জানি না। তিস্তা চুক্তি নিয়ে প্রধানমন্ত্রীর ঘোষণা দাবি করেন তিনি।

ইসলামী মহাজোটের চেয়ারম্যান মাওলানা আবু নাসের ওয়াহেদ ফারুকের সভাপতিত্বে এ সময় আরও বক্তব্য দেন জাতীয় পার্টির কো-চেয়ারম্যান জিএম কাদের, মহাসচিব এবিএম রুহুল আমিন হাওলাদার, সভাপতিমণ্ডলীর সদস্য ও সাংসদ সৈয়দ আবু হোসেন বাবলা, সুনীল শুভ রায় ও রেজাউল ইসলাম ভূইয়া, জোটনেতা মীর আবু তৈয়ব মো. রেজাউল করিম, মাওলানা আলফাত চৌধুরী, আবুল হাসনাত, ইসহাক ভূঁইয়া প্রমুখ।

 

২৭ মে, ২০১৮ ০১:০৪:২৫