প্রমাণ হলে বদিও ছাড় পাবেন না: কাদের
দ্য বেঙ্গলি টাইমস ডটকম
অ+ অ-প্রিন্ট
সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের


উখিয়া-টেকনাফ আসনে ক্ষমতাসীন দলের সংসদ সদস্য আবদুর রহমান বদির বেয়াই আকতার কামাল যেমন ছাড় পাননি, বদির বিরুদ্ধে যদি অপরাধ বা অভিযোগ প্রমাণিত হয় তাহলে  বদিসহ সকল মাদক ব্যবসায়ীরা ছাড় পাবেন না, তিনি যে দলেরই হোক না কেন। বললেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের। শনিবার দুপুরে সাভারের আশুলিয়ায় সড়কের উন্নয়ন কাজের পরিদর্শনে গিয়ে সাংবাদিকদের প্রশ্নের জবাবে এ কথা বলেন তিনি।

ওবায়দুল কাদের বলেন, মাদকের বিরুদ্ধে আইনশৃঙ্খলা বাহিনীর চলমান অভিযান জনগণ স্বতঃস্ফূর্তভাবে স্বাগত জানিয়েছেন। কেবলমাত্র মতলববাজরা এ অভিযানের সমালোচনা করছেন। এই মাদক আগামী প্রজন্মকে ধ্বংস করছে। তিনি বলেন, অভিযান চলাকালে মাদক ব্যবসায়ীরা আইন শৃঙ্খলা-বাহিনীর সদস্যদের গুলি করবে, আর তারা কি তখন জুঁই ফুলের গান গাইবেন?

প্রধানমন্ত্রী শেখ হাসিনার ভারত সফর নিয়ে তিনি বলেন, তিনি (শেখ হাসিনা) গেছেন কলকাতায় বিশ্বভারতী ক্যাম্পাসে বাংলাদেশ ভবনের উদ্বোধন করতে। কাজেই তিস্তার পানি বণ্টন এবার তার সফরের এজেন্ডা নয়। কিন্তু তারপরও এবারের সফরে তিস্তা চুক্তির বিষয়টি নিয়ে অগ্রগতি হয়েছে বলে নিশ্চিতভাবে বলতে পারি।

বিএনপি ভারতে গিয়ে লাল কার্পেট রিসিপশন নেয়, আর বাংলাদেশে ফিরে এসে বিমানবন্দরে সাংবাদিকদের বলে গঙ্গার পানি চুক্তি নিয়ে কথা বলতে তো ভুলেই গিয়েছিল। কিন্তু আমরা ভুলে যাইনি। তবে আমার বিশ্বাস চুক্তি যেকোনো সময় হতে পারে।

পরিদর্শনকালে মন্ত্রীর সঙ্গে সড়ক বিভাগের ঊর্ধ্বতন কর্মকর্তা ও স্থানীয় আওয়ামী লীগ নেতা-কর্মীরা উপস্থিত ছিলেন।


২৬ মে, ২০১৮ ১৬:০৮:১০