হেরে গিয়ে তারা উন্মাদের মতো প্রলাপ বকছে : কাদের
দ্য বেঙ্গলি টাইমস ডটকম
অ+ অ-প্রিন্ট
খুলনার সিটি নির্বাচন ভোট থেকে শিক্ষা না নিলে বিএনপিকে সামনে আরও বড় পরাজয়ের মুখোমুখি হতে হবে। বললেন ক্ষমতাসীন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের। সিটি নির্বাচনে ভোটে আওয়ামী লীগ প্রার্থী এগিয়ে থাকায় মঙ্গলবার রাতে ধানমণ্ডিতে আওয়ামী লীগ সভানেত্রীর রাজনৈতিক কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে কাদের এই মন্তব্য করেন।

ওবায়দুল কাদের বলেন, মির্জা ফখরুল অভিযোগ করেছেন আওয়ামী লীগ জনগণের চোখে ধুলো দিয়েছে এবং গণমাধ্যমকে নিয়ন্ত্রণ করছে- আপনাদের (সাংবাদিক) চোখে কি ধুলো পড়েছে? আপনারা কি মিডিয়ার বাইরে? আপনাদের প্রতিনিধিদের কি খুলনায় নিয়ন্ত্রণ করা হয়েছে? এটা তাদের মিথ্যাচার। হেরে গিয়ে তারা পাগল ও উন্মাদের মতো প্রলাপ বকছে। বিএনপির নেতিবাচক রাজনীতি যে দেশের মানুষ গ্রহণ করে নাই, তা বিএনপি সামনের দিনগুলোতে আরও ভালোভাবে বুঝবে।

ওবায়দুল কাদের বলেন, বিএনপি জনগণের মতকে মিসলিড করেছে। তারা সবসময় মনে করতো জনগণ তাদের ভোট দেয়ার জন্য প্রস্তুত ও মুখিয়ে আছে। খুলনা থেকে তাদের শিক্ষা নেয়া উচিত। খুলনার অন্য অঞ্চলে আওয়ামী লীগের বিজয়ের রেকর্ড থাকলেও শহরাঞ্চলে তেমন ছিল না। এবার দেখুন ভোটের অবস্থা। এটা হয়েছে জননেত্রীর শেখ হাসিনার উন্নয়ন ও অর্জনের কারণে।

তিনি বলেন, কোনো পর্যবেক্ষক আজকের সুষ্ঠু ও নিরপেক্ষ নির্বাচন নিয়ে প্রশ্ন তুলে নাই। বিএনপি ১০০ ভোটকেন্দ্র নিয়ে অহেতুক অভিযোগ তুলেছে, যার জবাব নির্বাচন কমিশন দিয়েছে। 

তিনি আরও বলেন, আমরা রাজনীতি করে প্রোঅ্যাক্টিভ। বিএনপি নেতাদের বসে বসে মিথ্যাচার করা ছাড়া কোনো প্রোঅ্যাক্টিভ কাজ নেই। এখন তাদের মিথ্যাচারই সম্বল।

১৫ মে, ২০১৮ ২৩:৪৬:৩২