খালেদার স্বাস্থ্যের আরও অবনতি: ফখরুল
দ্য বেঙ্গলি টাইমস ডটকম
অ+ অ-প্রিন্ট
বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার স্বাস্থ্যের আরও অবনতি হয়েছে। সোমবার পুরান ঢাকার নাজিম উদ্দিন রোডের পুরনো কেন্দ্রীয় কারাগারে গিয়ে বিএনপি চেয়ারপার্সন খালেদা জিয়ার সঙ্গে দেখা করে পরিবারের স্বজনরা এমনটাই জানিয়েছেন বলে জানান বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।  সোমবার (১৪ মে) রাতে জরুরি সংবাদ সম্মেলনে তিনি এ কথা বলেন। গুলশানে বিএনপির চেয়ারপারসনের রাজনৈতিক কার্যালয়ে এ সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়। 

সংবাদ সম্মেলনে তিনি বলেন, খালেদা জিয়া আগের থেকেও অনেক বেশি অসুস্থ। তার স্বাস্থ্যের আরো অবনতি হয়েছে। তার স্বাস্থ্যের অবস্থা ক্রমান্বয়ে খারাপের দিকে যাচ্ছে। সার্ভাইক্যাল স্পনডাইলোসিস রোগের ভয়াবহতার কারণে তিনি বা হাত নাড়াতেই পারছেন না।

তিনি বলেন, খালেদা জিয়ার চিকিৎসার জন্য বিশেষায়িত হাসপাতালে চিকিৎসা করানোর সুপারিশের নথি এখন পর্যন্ত প্রধানমন্ত্রীর দপ্তরে পড়ে আছে। কিন্তু কোন নির্দেশনা আসেনি বলে তার সুচিকিৎসার ব্যাঘাত ঘটছে।

এর আগে বিকাল ৫ টার দিকে কারাগারে খালেদা জিয়ার সঙ্গে দেখা করেন তার পরিবারের সদস্যরা। পরিবারের সদস্যরা হলেন, খালেদা জিয়ার ছোট ভাই শামীম এস্কান্দার তার ছেলে অভিক এস্কান্দার, নাতনি রাইদা ইসলাম, ভাগনি শাহীনা খান জামান, গাড়িচালক নুরুল ইসলাম ও মামুন নামে আরও একজন।

১৪ মে, ২০১৮ ২৩:৩৬:২০