৩০০ আসনেই একক প্রার্থী দেবে জাতীয় পার্টি : এরশাদ
রবিউল ইসলাম দুখু, রংপুর:
অ+ অ-প্রিন্ট
জাতীয় পার্টির  চেয়ারম্যান দূত হুসেইন মুহম্মদ এরশাদ বলেন, জাতীয় পাটির এখন বিরোধী দল। আগামী সংসদ নির্বাচনে জাতীয় পাটি  এককভাবে নির্বাচন করবে। ৩০০ আসনেই  একক প্রার্থী দেবে। জাতীয় পাটি এখন জনগনের একমাত্র আস্থার দল। এই মুহূর্তে নির্বাচন করার মত জনপ্রিয় দল। নিরেপক্ষ ও সুষ্ঠ নির্বাচন হলে  জনগন ভোট দিয়ে জাতীয় পার্টিকেই দেশ পরিচালনার দায়িত্ব ভার অর্পণ করবে বলে আমার বিশ্বাস। গতকাল রোববার  সকাল ১১টায় রংপুর পাবলিক লাইব্রেরি মাঠে  জেলা জাতীয় পাটির সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে  তিনি এসব কথা বলেন।

রংপুর জেলা জাতীয় পাটির সম্মেলন প্রস্তুত কমিটির আহবায়ক- মসিউর রহমান রাঙ্গার  সভাপতিত্বে - বিশেষ অতিথির বক্তব্যে রাখেন  জাতীয় পাটির কো -চেয়ারম্যান  গোলাম মোহাম্মদ কাদের, মহাসচিব এবি এম রুহুল আমিন হাওলাদার,  নির্বাহী সদস্য মেয়র (অব) খালেদ আখতার,  সংসদ সদস্য শাহানারা বেগম ,   মহানগর জাতীয় পাটির সভাপতি  মোস্তাফিজার রহমান মোস্তফা।

এই দ্বি বাষিক সম্মেলনে স্থানীয় সরকার ও পল্লী উন্নয় সমবায় প্রতিমন্ত্রী মসিউর রহমান রাঙ্গাকে  রংপুর জেলা জাতীয় পাটির সভাপতি  ও  ফখরুজ্জামান জাহাঙ্গীরকে সাধারণ সম্পাদক করে ১৫১ সদস্য কমিটি ঘোষনা দেন। 

প্রধান অতিথির বক্তব্যে এইচ এম এরশাদ  আরো বলেন,  আমরা রংপুরের ৫টি আসন হারিয়েছি। এই আসনগুলো  আগামী নির্বাচনে ফিরিয়ে আনতে চাই। আগামী নির্বাচনে  আমাদের প্রত্যেক প্রার্থীকে বিজয়ী হতে হবে।

তিনি খালেদা জিয়ার উদ্দেশ্যে বলেন, তিনি আমাকে অন্যায়ভাবে ৬ বছর কারাগারে আটক করে রেখেছিলেন। আল্লাহর বিচার দেখেন, তিনি এখন কারাগারে। আমি যখন কারাগারে ছিলাম আমাকে কারো সাথে কথা বলার সুযোগ দেয়া হতোনা অসুস্থ হবার পরেও আমাকে হাসপাতালে নেয়া হয়নি। এখন তিনি সুস্থ হয়েও হাসপাতালে যাবার ভান করেন। এরশাদ জাতীয় পার্টির সকল নেতা কর্মীকে আগামী নির্বাচনের জন্য প্রস্তুতি নেবার আহ্বান জানান। 

প্রধান মন্ত্রীর বিশেষ দূত হুসেইন মুহম্মদ এরশাদ আরো বলেন, কোটা ব্যবস্থা নিয়ে ছাত্রদের মনে দীর্ঘ দিনের ক্ষোভ ছিল। আন্দোলনের মধ্যে দিয়ে  তার বহি: প্রকাশ ঘটিয়েছে। প্রধানমন্ত্রী বিষয়টি উপলব্ধি করে  কোটা পদ্ধতি বাতিল করেছেন। তিনি সাহস নিয়ে সঠিক কাজ করেছেন। 

 

 

১৫ এপ্রিল, ২০১৮ ২৩:৪২:৪৫