রাজীবের অবস্থার অবনতি, আছেন লাইফ সাপোর্টে
দ্য বেঙ্গলি টাইমস ডটকম
অ+ অ-প্রিন্ট
দুই বাসের চাপায় হাত হারানো রাজীব হোসেনের অবস্থার অবনতি হওয়ায় তাকে লাইফ সাপোর্টে নেওয়া হয়েছে। মঙ্গলবার ভোর রাত ৪টার দিকে তাকে লাইফ সাপোর্টে নেওয়া হয়। রাজীবের চিকিৎসায় গঠিত মেডিক্যাল বোর্ডের প্রধান ও ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালের অর্থোপেডিক বিভাগের বিভাগীয় প্রধান অধ্যাপক ডা. মো. শামসুজ্জামান এ কথা জানিয়েছেন। তিনি বলেন, হঠাৎ করে শ্বাসকষ্ট বেড়ে যাওয়া এবং নিউরোলজিক্যাল অবস্থার অবস্থার অবনতি হওয়ায় তাকে লাইফ সাপোর্টে রাখা হয়েছে।

শামসুজ্জামান জানান, নিউরোলজিক্যাল অবস্থার অবনতি ও শ্বাসকষ্ট বেড়ে যাওয়ার রাজীবকে লাইফ সাপোর্টে রাখা হয়েছে।

এর আগে গত ৭ এপ্রিল রাজীব শঙ্কামুক্ত নয় বলে জানিয়েছিলেন চিকিৎসকরা। রাজীবের সিটি স্ক্যান ও এমআরই করার পর চিকিৎসকরা জানান, রাজিব শুধু তার ডান হাতটিই হারাননি, তার মাথার খুলির দুপাশে চিড় ধরেছে। মস্তিষ্কেও আঘাত লেগেছে। যার কারণে তার মস্তিষ্কে সামান্য রক্তক্ষরণের পাশাপাশি পানিও জমেছে, যা সবচেয়ে বড় শঙ্কা হয়ে দাঁড়িয়েছে।

গত ৩ এপ্রিল রাজধানীর বাংলামোটর এলাকায় দুই বাসের চাপায় পড়ে ডান হাত শরীর থেকে বিচ্ছিন্ন হয়ে যায় রাজীবের। হাতবিহীন অবস্থায় রাজিবকে প্রথমে শমরিতা হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসার খরচ ব্যয়বহুল হওয়ায় পরদিন বিকেলে রাজিবকে ঢামেক হাসপাতালে নিয়ে আসেন তার স্বজনরা।

১০ এপ্রিল, ২০১৮ ০৯:৫৩:০৪