ঢাকার রেস্তোরাঁয় টয়লেটে গোপনে নারীর আপত্তিকর ছবি ধারণ!
দ্য বেঙ্গলি টাইমস ডটকম ডেস্ক
অ+ অ-প্রিন্ট
অভিযুক্ত কর্মী সজীব
প্রযুক্তির ব্যবহার করে ঘটছে একের পর এক নারী হয়রানি। এবার টয়লেটে নারীর আপত্তিকর ছবি মোবাইলের গোপন ক্যামেরায় ধারণের চেষ্টা করা হয় রাজধানীর একটি রেস্তোরাঁয়। এ ঘটনায় রেস্তোরায় অভিযুক্ত কর্মীকে পুলিশের হাতে তুলে দেয়া হয়। ঘটনায় নিজেদের দায় অস্বীকার করেছে রেস্তোরা কর্তৃপক্ষ। খবর সময় টিভি'র।

রোববার বিকেলে খাবার খেতে রাজধানীর ধানমন্ডির ক্যাফে রিও-তে যান ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের ৩০ থেকে ৩৫ জন তরুণ চিকিৎসক। গল্প, আড্ডা আর খাওয়া দাওয়ার এক ফাঁকে টয়লেটে যান একজন নারী চিকিৎসক। হঠাৎই তার নজরে আসে দেয়ালে কয়েকটি ছিদ্র। পাশের কক্ষেই পুরুষদের জন্য নির্ধারিত টয়লেট। সেখান থেকেই গোপনে ধারণ করা হচ্ছে আপত্তিকর দৃশ্য।

তড়িঘড়ি বাথরুম থেকে বেরিয়ে চিৎকার করলে এগিয়ে আসেন বন্ধুরা। এসময় অভিযুক্ত ক্যাফে রিও কর্মীর মোবাইল জব্দ করে পাওয়া যায় নারী চিকিৎসকের আপত্তিকর দৃশ্য। পরে থানায় খবর দেয়া হলে ঘটনাস্থলে গিয়ে অভিযুক্ত রেস্টুরেন্ট কর্মীকে আটক করে পুলিশ।

এ বিষয়ে ক্যামেরার সামনে কিছু বলতে রাজি হয়নি ক্যাফে রিও কর্তৃপক্ষ। তবে গোপনে ধারণ করা বক্তব্যে দেখা যায়, দায় অস্বীকার করলেও অভিযুক্ত কর্মীর বিরুদ্ধে ব্যবস্থা নেয়ার কথা বলছেন রেস্তোরাঁ কর্তৃপক্ষ। টয়লেটে গোপন ছিদ্র থাকার বিষয়টি এতদিন নজরে আসেনি বলেও দাবি করছে ক্যাফে রিও কর্তৃপক্ষ।

 

০৯ এপ্রিল, ২০১৮ ১০:৪৪:২৪