মঙ্গলবার সারাদেশে বিএনপির বিক্ষোভ
দ্য বেঙ্গলি টাইমস ডটকম
অ+ অ-প্রিন্ট
সোমবার দলের কেন্দ্রীয় কার্যালয়ে বক্তব্য রাখেন বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর-ফোকাস বাংলা


খালেদা জিয়ার মুক্তির দাবিতে মঙ্গলবার সারাদেশে বিক্ষোভ কর্মসূচি ঘোষণা করেছে বিএনপি। সোমবার দুপুরে রাজধানীর নয়াপল্টন বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ে আয়োজিত সংবাদ সম্মেলনে এ কর্মসূচি ঘোষণা দলটির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেন, বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার মুক্তির দাবিতে মঙ্গলবার সারাদেশে জেলা, মহানগর ও ঢাকা মহানগরের থানায় থানায় বিক্ষোভ কর্মসূচি অনুষ্ঠিত হবে।

আজ রাজধানীর সোহরাওয়ার্দী উদ্যানে বিএনপির পূর্ব ঘোষিত জনসভার বিষয়ে তিনি বলেন, অনুমতি নেয়ার জন্য আমরা বারবার চেষ্টা করেছি। আর আমিও ১০ থেকে ১২ বার ফোন করেছি। কিন্তু তারা আমার ফোন ধরেননি। এছাড়া আমাদের একটি প্রতিনিধি দল গিয়েছিল, তাদের সঙ্গেও তারা দেখা করেননি।

মির্জা ফখরুল জানান, খালেদা জিয়ার মুক্তির দাবিতে আগামী ২৯ মার্চ রাজধানী সোহরাওয়ার্দী উদ্যানে আমরা জনসভা করতে চাই। এজন্য আমরা সকল প্রস্তুতি নেবো। সরকারকে আহ্বান জানাই, জনসভা যাতে করতে পারি, কার জন্য যথাযথ ব্যবস্থা গ্রহণ করবেন।

নয়া পল্টনে বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ে এই সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন, বিএনপির স্থায়ী কমিটির সদস্য মির্জা আব্বাস, নজরুল ইসলাম খান, আব্দুল আউয়াল মিন্টু, ডা. এজেডএম জাহিদ হোসেন, সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী, কেন্দ্রীয় নেতা খায়রুল কবির খোকন, আবদুস সালাম আজাদ, জেড মর্তুজা চৌধুরী তুলা প্রমুখ।

 


১৯ মার্চ, ২০১৮ ১৫:৩৭:১২