‘এতদিনে খালেদা বুঝলেন আল্লাহ আছে, তার বিচারও আছে’
লালমনিরহাট প্রতিনিধি
অ+ অ-প্রিন্ট


জাতীয় পার্টির চেয়ারম্যান ও সাবেক রাষ্ট্রপতি হুসাইন মুহাম্মদ এরশাদ বলেছেন, আমরা মহাজোটে নেই, আছি বিরোধী দলে। অবস্থার পরিপ্রেক্ষিতে জাতীয় পার্টি আবারো মহাজোটে থাকতে পারে। সামনে জাতীয় নির্বাচনকে কেন্দ্র করে বিএনপি আন্দোলন-সংগ্রাম করতে পারে। তবে সেই আন্দোলন কতখানি সফল হবে তা নিয়ে সন্দেহ রয়েছে। এসময় এরশাদ ধারণা পোষন করে বলেন, খালেদা জিয়া জেলে গেলে বিএনপি হয়তো নির্বাচনে যাবে না। তখন বিএনপি ভেঙ্গে একটি অংশ হয়তো নির্বাচনে অংশ নিতে পারে। সে ক্ষেত্রে আমরা সার্বিক অবস্থা পর্যালোচনা করে ৩শ আসনে প্রার্থী দিতে পারি। মঙ্গলবার বিকেলে লালমনিরহাট শহরের সদর হাসপাতাল রোডে জাপার কো-চেয়ারম্যান জি এম কাদেরের বাসভবন চত্বরে দলীয় নেতা-কর্মী ও সাংবাদিকদের সঙ্গে এক মতবিনিময় সভায় এসব কথা বলেন জাতীয় পার্টির চেয়ারম্যান এইচ এম এরশাদ।

তিনি বলেন, ক্ষমতা ছাড়ার পর আমাকে ছয় বছর জেলে আটকে রাখা হয়েছিল। আমার স্ত্রী–সন্তানকেও জেলে যেতে হয়েছে। এবার খালেদা জিয়াও জেলে যাবেন। এত দিন পরে তিনি (খালেদা জিয়া) বুঝতে পারছেন, আল্লাহ আছেন, তার বিচারও আছে।   

আগামী সংসদ নির্বাচনে লালমনিরহাট-৩ (সদর) আসনে জি এম কাদেরই জাপার প্রার্থী হবেন ঘোষণা করে নেতাকর্মীদের উদ্দেশ্যে এরশাদ বলেন, জি এম কাদের একজন সৎ, সাহসী, সজ্জন, গুণী মানুষ হিসেবে পরিচিত। তিনি এর আগে বিমান ও বাণিজ্যমন্ত্রী ছিলেন। তার বিরুদ্ধে দুর্নীতির কোনো অভিযোগ নেই, এমন গুণী মানুষ জাতীয় পার্টির জন্য সম্পদ, তিনি আমার অবর্তমানে পার্টির হালও ধরতে পারেন। তাই সব বাধা উপেক্ষা করে এবং বিভেদ ভুলে তাকে (জি এম কাদের) বিজয়ী করবেন। আমার সম্মান রক্ষা করবেন।

এরশাদ বলেন, বৃহত্তর রংপুর অঞ্চলে জাতীয় পার্টির শক্ত ঘাঁটি রয়েছে। আগামী জাতীয় সংসদ নির্বাচনে কোনো জোটে গেলে জাপা রংপুর অঞ্চলের ২২টি আসন পাওয়ার জন্য জোর লবিং করবে।

এর আগে এরশাদ রংপুর থেকে সড়ক পথে লালমনিরহাট সার্কিট হাউজে পৌঁছালে দলীয় নেতাকর্মীরা তাকে স্বাগত জানান। এ সময় অন্যদের মধ্যে জাপার কো-চেয়ারম্যান জি এম কাদের ও জেলার জাতীয় পার্টির নেতারা উপস্থিত ছিলেন।

 


২৩ জানুয়ারি, ২০১৮ ২০:২৯:৪২