সেলফিতে দেখা মিলল অস্ত্রের, ধরা পড়ল খুনি বান্ধবী
দ্য বেঙ্গলি টাইমস ডটকম ডেস্ক
অ+ অ-প্রিন্ট
অ্যান্টোনি (বামে) যে বেল্টটি পরেছেন ওটা পাওয়া যায় গার্গলের (ডানে) মৃতদেহের পাশে
এক কানাডিয়ান নারীকে খুনি হিসেবে চিহ্নিত করল পুলিশ। বান্ধবীকে খুন করেছেন তিনি। আর ধরা পড়লেন ওই বান্ধবীর সঙ্গে তোলা একটি সেলফি থেকে। সোশাল মিডিয়াতেও পোস্ট করা হয়েছিলন ছবিটি। বান্ধবীকে যে অস্ত্র দিয়ে খুন করা হয়, তা দেখা গেছে ওই ছবিতে। ওটা থেকেই পুলিশ খুনিকে ধরতে পারে। 

২১ বছর বয়সী চেয়েনে রোজ অ্যান্টোনি দোষি সাব্যস্ত হয়েছে। দুই বছর আগে ১৮ বছর বয়সী ব্রিটনি গার্গলকে খুন করেছিলেন তিনি। গার্গলের মৃতদেহ সাসকাটনের কাছে এক ময়লার ভাগাড়ে পড়ে পায় পুলিশ। তার দেহের পাশে পড়েছিল একটি বেল্ট। ওটা দিয়েই খুন করা হয়েছিল গার্গলকে। মানুষ হত্যার অভিযোগে ৭ বছরের জেল দেওয়া হয়েছে। 

ফেসবুকের ওই সেলফিতে হাস্যোজ্জ্বল দেখা যায় অ্যান্টোনি ও গার্গলকে। সেখানে অ্যান্টোনি যে বেল্টটি পরেছেন, সেটাই পাওয়া গিয়েছিল গার্গলের মৃতদেহের পাশে। সেলফিতে যদি বেল্টটি না থাকতো তাহলে হয়তো খুনিকে পাকড়াও করা কঠিন হয়ে পড়তো। আদালতে অ্যান্টোনি স্বীকারোক্তি দিয়েছেন যে, তিনি গার্গলকে আঘাত ও শ্বাসরোধ করে হত্যা করেন। দুজনই মদ্যপ অবস্থায় কোনো একটা বিষয় নিয়ে তর্কে জড়িয়ে পড়েন।  

গার্গলকে খুনের দায় তিনি স্বীকার করেছেন। কিন্তু এও বলছেন, খুন করার বিষয়টি তার মনে নেই। অনুশোচনায় ভুগছেন তিনি। বলেছেন, আমি কোনদিন নিজেকে ক্ষমা করতে পারবো না। তাকে কোনদিন ফিরিয়েও আনতে পারবো না। আমি খুবই খুবই দুঃখিত...এটা কখনই ঘটা উচিত ছিল না। 

১৮ জানুয়ারি, ২০১৮ ১১:৪৩:২৬