ডিএনসিসি নির্বাচনে তাবিথ আওয়ালই জয়লাভ করবে: রিজভী
দ্য বেঙ্গলি টাইমস ডটকম
অ+ অ-প্রিন্ট


নির্বাচন কমিশন সুষ্ঠু নির্বাচনের বিষয়ে যদি আন্তরিক হয় তাহলে তাবিথ আউয়াল জনগণের বিপুল ভোটে ঢাকা উত্তর সিটির মেয়র পদে বিজয়ী হবেন। বললেন বিএনপির জ্যেষ্ঠ যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী। মঙ্গলবার দুপুরে রাজধানীর নয়াপল্টনে বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে তিনি এসব কথা বলেন।

তাবিথ আউয়ালের যোগ্যতা সম্পর্কে রুহুল কবির রিজভী বলেন, তাবিথ আউয়াল অত্যন্ত সহৃদয়, সদালাপী ও অন্যের প্রতি আন্তরিক। তিনি যেভাবে কৃতিত্বের সঙ্গে বিভিন্ন সমাজসেবামূলক কাজ করে থাকেন তাতে তিনি আধুনিক ঢাকা গড়তে সক্ষম হবেন বলে জনগণের বিশ্বাস।

তিনি বলেন, দল থেকে তাবিথ আউয়ালকে মনোনয়ন দেয়া হয়েছে। নির্বাচন কমিশনে প্রার্থী হিসেবে ফাইল করা, জমা দেয়া, বাছাই ইত্যাদি প্রক্রিয়াগুলো সম্পন্ন হলে তাবিথ আউয়ালই ২০-দলীয় জোটের প্রার্থী হবেন।

তিনি আরো বলেন, বর্তমান প্রধান নির্বাচন কমিশনার ফের আরেকটি নীল নকশা ও ভোট ডাকাতির নির্বাচন করবে কিনা সে প্রশ্ন এখন মানুষের মুখে মুখে।

এসময় রিজভী নির্বাচন কমিশনকে ডিএনসিসি নির্বাচন সুষ্ঠু, অবাধ ও নিরপেক্ষ করার আহ্বান জানিয়ে বলেন, রাজনৈতিক সহাবস্থান তৈরির পদক্ষেপ নিন। ধানের শীষের প্রার্থী ও সমর্থকরা যাতে নির্ভয়ে নির্বাচনের মাঠে কাজ করতে পারেন সে ব্যবস্থা নিন। সেনাবাহিনী মোতায়েন করে ভয়-ভীতিমুক্ত পরিবেশ তৈরি করুন।


১৬ জানুয়ারি, ২০১৮ ১৭:৪০:৫৫