নির্বাচনে জনগণ সাম্প্রদায়িক অপশক্তিকে প্রত্যাখান করবে: কাদের
দ্য বেঙ্গলি টাইমস ডটকম
অ+ অ-প্রিন্ট
সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের
আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, আগামী জাতীয় নির্বাচনে মানুষ সাম্প্রদায়িক অপশক্তি ও তাদের পৃষ্ঠপোষকদের প্রত্যাখান করবে। শনিবার সকালে মহান বিজয় দিবস উপলক্ষে রাজধানীর ধানমন্ডিস্থর ৩২ নম্বর সড়কে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে শ্রদ্ধা নিবেদন শেষে সাংবাদিকদের তিনি এ মন্তব্য করেন।

ওবায়দুল কাদের বলেন, আগামী জাতীয় নির্বাচনে দেশের মানুষ সাম্প্রদায়িক অপশক্তি ও তাদের পৃষ্ঠপোষকদের প্রত্যাখান করবে।

বিএনপিকে ইঙ্গিত করে তিনি বলেন, আগামী বছর মহান বিজয়ের মাস ডিসেম্বরে একাদশ জাতীয় সংসদ নির্বাচন অনুষ্ঠিত হবে। এ নির্বাচনে দেশের মানুষ সাম্প্রদায়িক অপশক্তিকে যেমন রুখে দিবে, তেমনি জঙ্গিবাদের পৃষ্ঠপোষকদেরও প্রত্যাখান করবে।

ওবায়দুল কাদের বলেন, আগামী জাতীয় নির্বাচন অনুষ্ঠানের আর বেশি সময় নেই। সংবিধান অনুযায়ী আগামী বছরের ডিসেম্বর মাসে এ নির্বাচন অনুষ্ঠিত হবে।

সেতুমন্ত্রী বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে দলকে সাংগঠনিক ভাবে শক্তিশালী করে আমরা জাতীয় নির্বাচনে অংশগ্রহণ করব। আশা করি মুক্তিযুদ্ধের চেতনায় দেশের মানুষকে ঐক্যবদ্ধ হয়ে সাম্প্রদায়িক অপশক্তি ও তাদের দোসরদের পরাজিত করে আগামী নির্বাচনে বাংলাদেশ আওয়ামী লীগকে ক্ষমতায় আনবে।

এ সময় আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক এডভোকেট জাহাঙ্গীর কবির নানক, সাংগঠনিক সম্পাদক আহম্মেদ হোসেন, একেএম এনামুল হক শামীম, মেজবাহ উদ্দিন সিরাজ, বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক দেলোয়ার হোসেন, কেন্দ্রীয় কার্য নির্বাহী কমিটির সদস্য মারুফা আক্তার পপি ও রিয়াজুল কবির কাউছার প্রমূখ উপস্থিত ছিলেন।

১৬ ডিসেম্বর, ২০১৭ ১৪:৩৮:১৩