আদিত্যের পরামর্শেই ইতালিতে বিয়ে
দ্য বেঙ্গলি টাইমস ডটকম ডেস্ক
অ+ অ-প্রিন্ট
স্বপ্নের বিয়ে বোধহয় একেই বলে! সোশ্যাল মিডিয়া থেকে প্রিন্ট, বন্ধুবান্ধবের আড্ডা থেকে অফিস ক্যান্টিন... বছরের সবটুকু লাইমলাইট কেড়ে নিল বিরাট-অনুষ্কার বিয়ে। এটা তো শুধু হাইপ্রোফাইল যুগলের ডেস্টিনেশন ওয়েডিং নয়। এই প্রজন্মের ‘পাওয়ার কাপ্‌ল’ যে ভাবে জল্পনা-কল্পনার জাল বিছিয়ে টুইটারে তাঁদের বিয়ের ঘোষণা করলেন, তা রূপকথার চেয়ে কম নয়! আর পাঁচটা বিরুষ্কা ভক্তের মতোই কর্ণ জোহরেরও টুইট, ‘ছবিগুলোকে তারিয়ে তারিয়ে দেখছি।’

বিরাট-অনুষ্কার এমন স্বপ্নসুন্দর ছবি ফ্রেমবন্দি করেছেন বিখ্যাত ফোটোগ্রাফার জোসেফ রাধিক। তাঁর স্ত্রী দেবিকা নারাইনই বিরুষ্কার ওয়েডিং প্ল্যানার। দেবিকার বাবার কথায়, ‘‘শেষ ছ’-সাত মাসে মেয়ে-জামাই তিন-চার বার ইতালি গিয়েছে। তবে ঘুণাক্ষরেও জানতাম না, ওরা এই বিয়ের দায়িত্বে রয়েছে।’’

বিরাটের গাওয়া ‘মেরে মেহবুব’ গানটির ভিডিয়ো ভাইরাল হয়েছে। শোনা যাচ্ছে, অনুষ্কার জন্য তিন মাস ধরে আংটি খুঁজেছেন ভারতীয় ক্যাপ্টেন। অস্ট্রিয়ার এক ডিজাইনারের করা এই আংটি বিভিন্ন কোণ থেকে দেখলে বিভিন্ন নকশা ফুটে উঠবে। দাম এক কোটি! বিয়েবাড়ির খানাপিনা নিয়েও ভক্তদের মধ্যে উৎসাহ রয়েছে। শোনা যাচ্ছে, বিখ্যাত শেফ রিতু ডালমিয়া ছিলেন কেটারিংয়ের দায়িত্বে। মেনুতে ইতালীয় পদের সঙ্গে ছিল দক্ষিণ ভারতীয় ব্যঞ্জনও। বিকানীর রুটির মধ্যে ভরা পরসিনি মাশরুম, পনির কুরচনের সঙ্গে স্টাফড র‌্যাভিওলি, রাবড়ি... বাদ ছিল না কিছুই।

অনুষ্কার ব্রাইডাল লেহঙ্গা ডিজাইন করতে সব্যসাচী মুখোপাধ্যায়ের সময় লেগেছিল ৩২ দিন। কাজ করেছেন প্রায় ৬৭ জন কারিগর। বিরাটের ম্যানেজার বান্টি সাজদে এই বিয়েতে হাজির ছিলেন। শোনা যায়, সোনাক্ষী সিংহের সঙ্গে তাঁর সম্পর্ক রয়েছে।

বিরুষ্কার বিয়ের ছবি আমেরিকার একটি ফ্যাশন ম্যাগাজিনকে বিক্রি করা হবে বলেও শোনা গিয়েছে। এবং সেখান থেকে সংগৃহীত অর্থ দানমূলক কাজে ব্যয় হবে। তবে ব্র্যান্ড বিরুষ্কা এই বিয়ের পর যে আরও মজবুত হবে, এমনটাই মনে করছেন অ্যাডগুরু প্রহ্লাদ কক্কর। অনুষ্কা ও বিরাট মোট ২৮টি ব্র্যান্ড এনডোর্স করেন। বিয়ের পর পরই অনুষ্কা আরও একটি ব্র্যান্ডের সঙ্গে যুক্ত হয়েছেন।

অনুষ্কা-বিরাটকে ইতালিতে বিয়ের পরামর্শও নাকি দিয়েছিলেন অনুষ্কার মেন্টর আদিত্য চোপড়া। এখন নবদম্পতির ভারতে ফেরার দিকে তাকিয়ে কোটি কোটি চোখ।

 

 

১৩ ডিসেম্বর, ২০১৭ ০৮:২১:৩৭