হুমকি ধামকি দিয়ে লাভ হবে না, খেলা হবে মাঠে : নাসিম
দ্য বেঙ্গলি টাইমস ডটকম
অ+ অ-প্রিন্ট
আগামী জাতীয় সংসদ নির্বাচনে বিএনপিকে অংশগ্রহণের আহ্বান জানিয়েছেন আওয়ামী লীগের সভাপতিমণ্ডলির সদস্য ও স্বাস্থ্যমন্ত্রী মোহাম্মদ নাসিম। তিনি বলেন, সংবিধান অনুযায়ী যথা সময়ে নির্বাচন হবে। নির্বাচনে আসেন। এবার যদি নির্বাচনে না আসেন তাহলে আমও যাবে ছালাও যাবে। খেলা হবে মাঠে। মাঠ ছেড়ে পালাবেন না। মাঠের বাহিরে যাবেন না। হুমকি ধামকি দিয়ে লাভ হবে না। শনিবার রাজধানীর ইঞ্জিনিয়ার্স ইনস্টিটিউশনে অগ্রণী ব্যাংকের কর্মচারী সংসদের কমিটির অভিষেক অনুষ্ঠানে তিনি এ কথা বলেন।

বিএনপির উদ্দেশ্যে ১৪ দলের মুখপাত্র বলেন, আন্দোলনের ভয় দেখাবেন না। আন্দোলন কিভাবে করতে হয় আমরা জানি। আন্দোলন আমরাও করেছি। অনেক মার খেয়েছি। কিন্তু সরে যাইনি। আপনারা সরে গেছেন।

বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলামের বক্তব্যের সমালোচনা করে মোহাম্মদ নাসিম বলেন, প্রতিদিনই কথা বলেন। আর প্রতিদিনই মিথ্যা বলেন। প্রধানমন্ত্রী তথ্য প্রমাণ নিয়েই বলেছেন। তথ্য না নিয়ে কোনো কথা প্রধানমন্ত্রী বলেননি। আপনাদের মাপ চাইতে হবে জনগণের কাছে। আমরা কেন মাপ চাইবো?

বিএনপির নেত্রী বেগম খালেদা জিয়ার ন্যায় বিচার প্রসঙ্গে আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর এই সদস্য বলেন, তিনি (খালেদা জিয়া) আজ ন্যায় বিচারে কথা বলেন। বঙ্গবন্ধু হত্যাকারীদের ক্ষমতায় বসিয়েছিল। তিনি আবার ন্যায় বিচারের কথা বলেন। কেন বলেন ন্যায় বিচারের কথা?

আগামী নির্বাচনে আওয়ামী লীগকে ভোট দিয়ে জয়যুক্ত করতে সকলের প্রতি আহ্বান জানিয়ে নাসিম বলেন, শেখ হাসিনার বিকল্প শেখ হাসিনাই। জীবনের ঝুঁকি নিয়ে তিনি দেশের মানুষের জন্য কাজ করে যাচ্ছেন। আগামী নির্বাচন বাঙালির অস্তিত্ব রক্ষার নির্বাচন। বাঙালিরা যদি ভুল করে তাহলে দেশে আবার জঙ্গিবাদ, হাওয়া ভবনে দুর্নীতি শুরু হবে। হায়েনার দল ক্ষমতায় আসলে সব শেষ করে দিবে। তাই আগামী নির্বাচনে জয়ের বিকল্প নেই।

সংগঠনের সভাপতি খন্দকার নজরুল ইসলামের সভাপতিত্বে এ সময় উপস্থিত ছিলেন, আওয়ামী লীগের শ্রম ও জনশক্তি বিষয়ক সম্পাদক মো. হাবিবুর রহমান সিরাজ, বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক ইঞ্জিনিয়ার আব্দুস সবুর, অগ্রণী ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক এবং সিইও মোহাম্মদ শামস্-উল ইসলাম প্রমুখ।

 

 

১০ ডিসেম্বর, ২০১৭ ০৮:৩৫:৪৬